Search
Tuesday 17 May 2022
  • :
  • :

রিয়ালের বিপক্ষে ফিরছেন মেসি

রিয়ালের বিপক্ষে ফিরছেন মেসি

স্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদের বিপক্ষে আগামী ২১ নভেম্বর মাঠে নামবে বার্সেলোনা। ইনজুরির কারণে মাঠের বাইরে থাকা মেসির বার্সেলোনার হয়ে ওই ম্যাচে মাঠে নামা নিয়ে শঙ্কা রয়েছে। তবে বার্সেলোনা কাবের সভাপতি জোসেপ মারিও বার্তোমি বলেছেন, মেসি আগের চেয়ে সুস্থ এবং তার মাঠে নামার সম্ভাবনা রয়েছে।
হাঁটুর ইনজুরির কারণে বর্তমানে মাঠের বাইরে রয়েছেন মেসি।

গত ২৬ সেপ্টেম্বরে লাস পারমাসের বিপক্ষে ইনজুরিতে পরেন মেসি। তবে তিনি এখন নিবিড় পর্যবেক্ষণে আছেন বলে জানিয়েছেন কাবের সভাপতি। এ ছাড়াও রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচের আগেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন মেসি এমন আশার কথাই শুনিয়েছেন তিনি। মৌসুমের প্রথম এলক্যাসিকোর এক সপ্তাহ পরে মাঠে নামার কথা থাকলেও এই ম্যাচে মেসি মাঠে নামতে মুখিয়ে আছেন বলে জানিয়েছেন কাব সভাপতি। এ ছাড়াও মেসি নির্দিষ্ট সময়ের চেয়ে দ্রুত সেরে উঠছেন বলে জানিয়েছেন বার্তোমি। রিয়াল-বার্সেলোনার মাচ মানেই বাড়তি চাপ বাড়তি উত্তেজনা।

ফুটবলটা যেন তখন খেলা ছাড়িয়ে সম্মানের লড়াই। আর তাই এই ম্যাচে দলের সেরা তারকা মেসির অনুপস্থিতি এত দিন ভাবাচ্ছিল বার্সেলোনাকে। তবে এখন কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলছে বার্সেলোনা। স্প্যানিশ গণমাধ্যম মার্কাকে বার্তোমি বলেন, রিয়ালের বিপক্ষের ম্যাচে মেসির খেলা নিয়ে আমি আশাবাদী। সময়ের দ্রুত সুস্থ হয়ে উঠছেন মেসি। এভাবে উন্নতি করতে পারলে আগামী ম্যাচে তার খেলা সম্ভব। এ ছাড়া দেশের হয়ে আন্তর্জাতিক ম্যাচে না খেলার কারণে আরও দ্রুত উন্নতি করছেন মেসি এমনটাও জানিয়েছেন তিনি। দলের বর্তমান পরিস্থিতিতে খুশি বলে জানিয়েছে বার্তোমি।

তিনি বলেন, দল বর্তমানে যে পরিস্থিতিতে আছে তা আমাদের জন্য সন্তোষজনক। এমন খেলার ধারাবাহিকতা ধরে রাখতে পারলে আগামী ম্যাচেও জয় পাব। তিনি আরও বলেন, এবারের এল কাসিকোতে দলের সবাইকে নিজেদের সেরাটা খেলতে হবে। তবেই আমরা জয় পাব।




Leave a Reply

Your email address will not be published.