Search
Sunday 22 May 2022
  • :
  • :

যে কারণে কাজলকে মিস করেন শাহরুখ খান

যে কারণে কাজলকে মিস করেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক : বলিউডের দুই অভিনেতা-অভিনেত্রী শাহরুখ খান এবং কাজলের বন্ধুত্বের গল্প সকলেরই জানা। জুটি হিসেবেও তারা সফল। পাঁচ বছর পরে আবারও রোহিত শেট্টির ‘দিলওয়ালে’ ছবির মাধ্যমে পর্দায় ফিরছেন তারা। বলিউড বাদশাহ নাকি এখনও প্রতিটি ছবিতেই প্রিয় বন্ধুকে মিস করেন।

শাহরুখ বললেন, আমি কাজলকে প্রত্যেকটা ছবিতে মিস করি। আমরা সকলে অনেক অভিনয় করতে চাই, অনেক টাকা রোজগারের তাগিদ থাকে আমাদের। কিন্তু কাজল একদম অন্য রকম। ও এতো কিছু ভাবে না। বেছে বেছে চরিত্র করে। সেজন্য দর্শক হিসেবে আমরা ভাগ্যবান।

‘বাজিগর’ দিয়ে এই জুটির যাত্রা শুরু। এর পর ‘ডিডিএলজে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ তুমুল সাড়া ফেলেছিল। পেয়েছিল বক্স অফিস সাফল্য। শোনা যায়, সে সময় নাকি আমির খান কাজলের সঙ্গে কাজ করতে চেয়েছিলেন। কিন্তু তাকে অনুৎসাহিত করেন শাহরুখ।

আমিরকে তিনি বলেছিলেন, কাজল অত্যন্ত বাজে। কোনো ফোকাস নেই। তুমি ওর সঙ্গে কাজ করতে পারবে না। কিন্তু শুটিং সেরে ফিরে আমিরকে শাহরুখ জানিয়েছিলেন, আমি জানি না ওর মধ্যে কী আছে। কিন্তু অনস্ক্রিন ও ম্যাজিক জানে।

এতো বছর পরও শাহরুখ-কাজলের বন্ধুত্ব অটুট রয়েছে। এখনও নাকি সেটে কাজল বেশি কথা বললে বকুনি দিয়ে থামিয়ে দেন শাহরুখ! শাহরুখের মেয়ে সুহানাও কাজলের মতো অভিনেত্রী হতে চায়। সব মিলিয়ে কেরিয়ারে দীর্ঘদিনের বন্ধু কাজলকে অনস্ক্রিন খুব মিস করেন শাহরুখ।




Leave a Reply

Your email address will not be published.