Search
Sunday 22 May 2022
  • :
  • :

যুবলীগের সমাবেশে দুই গ্রুপে সংঘর্ষ: আহত ১০

যুবলীগের সমাবেশে দুই গ্রুপে সংঘর্ষ: আহত ১০

সিলেট : যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ উপলক্ষে সিলেট জেলা প্রজন্মলীগ ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে সিলেট নগরীর সার্কিট হাউজের সামনে সুরমারপাড়ে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ২২ রাউন্ড গুলি ছুঁড়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার সন্ধ্যায় সার্কিট হাউসের সামনে সমাবেশের আয়োজন করে জেলা যুবলীগ। সমাবেশস্থলে বসা নিয়ে প্রজন্মলীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক খালেদ ওসমানীর অনুসারীদের সঙ্গে জেলা ছাত্রলীগের সভাপতি শাহরীয়ার আলম সামাদের অনুসারীদের হাতাহাতি হয়।

এর জের ধরে রাত সাড়ে ৮টার দিকে অনুষ্ঠানের প্রধান অতিথি যুবলীগের কেন্দ্রীয় নেতা আতাউর রহমান আতার বক্তৃতা শেষ হওয়ার পরেই খালেদ ওসমানীর নেতৃত্বে কয়েকজন যুবক এসে সমাবেশে হামলা চালায়। এসময় ছাত্রলীগ সভাপতি সামাদের কর্মীদের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে অন্তত ৮/১০ জন আহত হন। আহতদের মধ্যে সৈয়দ কাওছার, সপু, জাওয়াদ, ও খালেদ ওসমানীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের পরিচয় জানা যায়নি।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২২ রাউন্ড গুলি ছুঁড়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদ।




Leave a Reply

Your email address will not be published.