Search
Wednesday 26 June 2019
  • :
  • :

যশোরে ‘বন্ধুকযুদ্ধ’, নিহত ২

যশোরে ‘বন্ধুকযুদ্ধ’, নিহত ২

ঢাকা, ২৫ জুলাই : একদিনের ব্যবধানে যশোরে আরও দুই ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার হলো। আজ বুধবার ভোরে যশোর-মণিরামপুর সড়কের কানাইতলা এলাকা থেকে এ দুটি লাশ উদ্ধার করে পুলিশ। ডাকাতির প্রস্তুতিকালে নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধে এ দুজনের মৃত্যু হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

নিহত দুইজনের পরিচয় জানাতে পারেনি পুলিশ। ঘটনাস্থল থেকে তিনটি হাসুয়া, একটি করাত, কিছু দড়ি ও একজোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়েছে।

যশোর কোতয়ালী থানার এসআই কাইয়ুম মুন্সী বলেন, কানাইতলা যাত্রী ছাউনির পাশে গোলাগুলি হচ্ছে বলে রাত ৩টার দিকে থানায় খবর আসে। এরপর সেখানে গিয়ে আমরা লাশ দুটি পড়ে থাকতে দেখি। পাশেই দেশীয় অস্ত্র হাসুয়া, করাত, কিছু রশি ও স্যান্ডেল ছিল। এগুলো উদ্ধার করে লাশ দুটি যশোর জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়। ডাকাতির প্রস্তুতিকালের নিজেদের মধ্যে দ্বন্দ্বে গোলাগুলিতে এ দুজনের মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে তিনি ধারণা করছেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কাজল মল্লিক জানান, হাসপাতালে নেওয়ার আগেই ওই দুই ব্যক্তির মৃত্যু হয়। নিহত দুজনের মধ্যে একজনের বয়স ৩৫ ও আরেকজনের বয়স ৪৫ বছর।

এর আগে সোমবার রাতে যশোরের মণিরামপুর থেকে আরও দুই ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই দুই ব্যক্তির পরিচয়ও পাওয়া যায়নি।-বিডি প্রতিদিন