Search
Wednesday 18 May 2022
  • :
  • :

মুন্সীগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

মুন্সীগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

মুন্সীগঞ্জ : মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ বছরের কারাদণ্ডপ্রাপ্ত ৬ মামলার আসামি সেন্টু ওরফে পিচ্চি সেন্টু (৩৫) নিহত হয়েছে। পুলিশের দাবি বন্দুকযুদ্ধের ওই ঘটনায় এক উপপরিদর্শকসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি রিভলবার ও গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার ভোর পৌনে ৩টার দিকে উপজেলার কাঁঠালিয়া এলাকায় কথিত ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। সেন্টু টঙ্গীবাড়ি উপজেলার পশ্চিম সোনরং গ্রামের মৃত জয়নাল ব্যাপারির ছেলে। তার বিরুদ্ধে টঙ্গীবাড়ি থানায় ছয়টি অস্ত্র মামলা রয়েছে।

টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, বুধবার বেলা আড়াইটার দিকে উপজেলার আবদুল্লাহপুর চৌরাস্তা থেকে সেন্টুকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সেন্টুর দেওয়া তথ্যের ভিত্তিতে রাতে অস্ত্র উদ্ধার অভিযানে যায় পুলিশ। বুধবার রাত তিনটার দিকে পুলিশ কাঁঠালিয়া ইউনিয়নের ঈদগাহ সংলগ্ন মাঠে গেলে সেখানে আগে থেকেই ওঁত পেতে থাকা সেন্টুর সহযোগীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় সেন্টু পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তার শরীরের ৬টি গুলি লাগে।

তাকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়ার হলে চিকিৎসক তাকে ঢাকায় নেওয়ার কথা বলেন। পরে ঢাকায় নেওয়ার  পথে তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, দুটি গুলি, একটি চাইনিজ কুড়াল, দুটি রড ও দুটি ছোরা উদ্ধার করা হয়েছে।

সেন্টুর লাশ মুন্সিগঞ্জ হাসপাতালের মর্গে রাখা হয়েছে জানিয়ে ওসি বলেন, বন্দুকযুদ্ধে টঙ্গীবাড়ি থানার উপপরিদর্শক (এসআই) মো. জসীম, কনস্টেবল দেলোয়ার ও মিজানুর রহমান আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.