Search
Tuesday 17 May 2022
  • :
  • :

মুখে আলু ঠুঁসে দাদাকে মারল ভাই

মুখে আলু ঠুঁসে দাদাকে মারল ভাই

আন্তর্জাতিক ডেস্ক : শত্রুতায় মুখে নুন ঠেসে মেরে ফেলার খবর নতুন নয়। খাবারে বিষ দিয়ে মারার মামলাও অগুনতি। কিন্তু, আলু যে ‘মারণাস্ত্র’ হতে পারে, কস্মিনকালেও কেউ শুনেছেন কখনও?

হ্যাঁ, মুখে আলু ঠেসেই নিজের দাদাকে মেরে ফেলেছেন ডেনমার্কের এক ব্যক্তি। গত বছরের ১৩ নভেম্বর ঘটনাটি ঘটেছে ডেনমার্কের ইন্গস্ট্রুপে, জুটল্যান্ড অঞ্চলে। ডেনমার্কের এই খুনের ঘটনা সেখানকার সংবাদমাধ্যমে সম্প্রতি প্রকাশিত হলেও, দু-ভাইয়ের কারও নামই সেখানে উল্লেখ করা হয়নি। ড্যানিশ মিডিয়ার খবর অনুযায়ী, ঘটনার সময় দুই ভাই একসঙ্গে বসে মদ খাচ্ছিলেন। কোনও কারণে দু’জনে বিবাদে জড়ালে, বছর পঞ্চান্নর ছোট ভাই সাতান্ন বছর বয়সি দাদার মুখে জোর করে আলু ঠেসে ধরে। গলায় সেই আলু আটকে, দম বন্ধ হয়ে মৃত্যু হয় দাদার। প্যারামেডিক্স টিম গিয়ে মৃতের গলা থেকে আলু বের করে। আদালত সূত্রে খবর, মৃতের গলায় দু’টি আলু আটকে ছিল।

এই মামলার রায় দিতে গিয়ে ঘটনাটিকে ‘অবাস্তব’ বলে উল্লেখ করে আদালত। মৃতের ভাইয়ের বক্তব্য ছিল, এটা নিছকই দুর্ঘটনা। দাদা মুখে আলু পুড়ে আত্মহত্যা করেছেন বলেও দাবি করে অভিযুক্ত। যদিও, আদালত তা মানেনি। ছোট ভাইকে দোষী সাব্যস্ত করে, এই খুনের ঘটনায় সাত বছর কারাদণ্ড দেওয়া হয়েছে।  সূত্র : এই সময়




Leave a Reply

Your email address will not be published.