Search
Wednesday 18 May 2022
  • :
  • :

মা হওয়ার পর হানিমুনে সারিকা

মা হওয়ার পর হানিমুনে সারিকা

বিনোদন ডেস্ক, ৯ সেপ্টেম্বর : বিয়ের পর নতুন সংসার, নতুন পরিবেশ, এগুলো গোছাতেই সময় লেগেছে অনেক।’ তাই মা হওয়ার পর হানিমুন করলাম। কথাগুলো জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকার। গত ৬ সেপ্টেম্বর হানিমুন শেষ করে ঢাকায় ফিরেছেন সারিকা।

ফেসবুকে ‘হানিমুন’ শিরোনামে একটা ছবির অ্যালবামও করেছেন তিনি। দেশের বাইরে সময় কাটানোর ওই মুহূর্তগুলো অনেক সুন্দর ছিল বলে স্মৃতিচারণ করলেন সারিকা। সমপ্রতি গণমাধ্যমের সাথে আলাপকালে হানিমুন প্রসঙ্গে কথা বলেন সারিকা।

মধুচন্দ্রিমায় মেয়ে শাহরিশ আন্নাহ করিমকে কি নিয়ে গিয়েছিলেন? উত্তরে সারিকা বললেন, না, ওকে মায়ের কাছে রেখে গিয়েছিলাম।

বর মাহিম করিমকে নিয়ে কোথায় ও কেমন কাটল হানিমুন? সারিকা বলেন, মালদ্বীপে; জায়গাটা মাহিমের অনেক পছন্দের। আমি জানতাম, হানিমুন আমরা মালদ্বীপে করছি। কিন্তু বুঝতে পারিনি, জায়গাটা যে এত সুন্দর হবে! আমরা যে কটেজে ছিলাম, সেটা ছিল পানির ওপরে। ঘুরতে যেমন ভালো লেগেছিল, ঠিক তেমনি কটেজে সময় কাটাতেও অনেক ভালো লেগেছিল আমার। এত সুন্দর কটেজ দেখে সত্যি চমকে গিয়েছিলাম আমি। মাহিমের পছন্দ অসাধারণ।

মিডিয়ায় এখন একদম কাজ করছেন না, বাসায় সময় কাটছে কীভাবে? উত্তরে সারিকা বললেন, বেবিকে নিয়ে সময় কাটে আমার। সত্যি কথা বলতে কি, আমি আমার পরিবারের সবাইকে নিয়ে অনেক ব্যস্ত থাকি। অনেক ভালো আছি আমি।

সময় করে টিভি ও চলচ্চিত্র দেখা হয় আপনার? সারিকার সরল জবাব, একদম না। তবে আমার মেয়ে টিভিতে গান দেখতে ও শুনতে অনেক পছন্দ করে। যখন টিভিতে কোনো গানের অনুষ্ঠান হয়, তখন আমি আমার মেয়ের সঙ্গে গান শুনি।

মিডিয়ায় আপনার সহকর্মীদের সঙ্গে যোগাযোগ আছে? ‘নিয়মিত হয় না। মাঝেমধ্যে ফেসবুকে হাই-হ্যালো হয়। অনেক দিন কারো সঙ্গে দেখাও হয় না, জানালেন সারিকা।

আপনার ভক্তরা তো চান আপনি আবারো কাজ করুন। মিডিয়ায় ফেরার কোনো পরিকল্পনা আছে কি? ইচ্ছে তো করে, কিন্তু ফেরার কোনো পরিকল্পনা আমার নেই। আমার সঙ্গে ভক্তদের দেখা হলে তারা সব সময় আমাকে কাজে ফেরার কথা বলেন। আমিও ভক্তদের খুব মিস করি। কিন্তু আমি এখনই ফিরতে চাই না। তাই শুধু শুধু দর্শককে ফেরার কথা বলে হতাশ করতে চাই না। যদি কখনো কাজ করি, সবাইকে জানিয়েই করব। তার আগে নয়, মিষ্টি হেসে জবাব দিলেন সারিকা।




Leave a Reply

Your email address will not be published.