Search
Wednesday 21 August 2019
  • :
  • :

মধুচন্দ্রিমা শেষে ফিরলেন রণবীর-দীপিকা

মধুচন্দ্রিমা শেষে ফিরলেন রণবীর-দীপিকা

বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। সম্প্রতি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। সপ্তাহ খানেক আগে মধুচন্দ্রিমার জন্য উড়াল দিয়েছিলেন, নিজেদের মতো করে সময় কাটিয়ে রবিবার সন্ধ্যায় মুম্বাই ফিরেছেন এই দম্পতি।

এ সময় হাত ধরে বিমান বন্দর থেকে বেরিয়ে আসেন তারা। দীপিকার পরনে ছিল কালো সেপারেটস এবং রণবীর পরেছিলেন সাধারণ পোশাক। দীপিকা গোল্ড হুপ কানের দুল পরেছিলেন। আর রণবীর ট্রেন্ডি ব্যান্ডানা পরেছিলেন। তবে মধুচন্দ্রিমায় কোথায় গিয়েছিলেন তা গোপনই রয়ে গেছে। শোনা যাচ্ছে, মধুচন্দ্রিমায় শ্রীলঙ্কা গিয়েছিলেন এই দম্পতি। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘রাম-লীলা’ সিনেমার শুটিং সেট থেকে শুরু, এরপর বিভিন্ন সময় বলিপাড়ায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়। কিন্তু প্রেম ও বিয়ের কথা অস্বীকার করে আসছিলেন তারা। সব জল্পনার অবসান ঘটিয়ে গত বছরের ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে দক্ষিণ ভারতীয় ও শিখ রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন রণবীর-দীপিকা।

এর আগে গত বছরের ১২ নভেম্বর অনুষ্ঠিত হয় তাদের বাগদান অনুষ্ঠান। এরপর গত ১৩ নভেম্বর অনুষ্ঠিত হয় রণবীর-দীপিকার সংগীত, মেহেদি ও বিয়ের অন্যান্য আচার-অনুষ্ঠান। ১৪ নভেম্বর দক্ষিণ ভারতীয় কঙ্কানি ও ১৫ নভেম্বর শিখ রীতিতে তাদের আনন্দ কারাজ সম্পন্ন হয়।