Search
Tuesday 24 May 2022
  • :
  • :

ভারত-পাকিস্তান খেলা হওয়া উচিত : টেন্ডুলকার

ভারত-পাকিস্তান খেলা হওয়া উচিত : টেন্ডুলকার

স্পোর্টস ডেস্ক : ভারত-পাকিস্তান ক্রিকেট সিরিজ নিয়ে আলোচনা শুরু হলেও সীমান্ত সংঘর্ষের জেরে তা এখনো সংশয়ে। আসছে ডিসেম্বরে সংযুক্ত আরব আমিরাতে সিরিজ খেলতে প্রাথমিকভাবে সম্মত হয়েছিল দুই দেশ।

এবার ভারত-পাক সিরিজ প্রসঙ্গে মুখ খুললেন ‘ক্রিকেট ঈশ্বর’ শচীন টেন্ডুলকার। ‘অলস্টার ক্রিকেট টুর্নামেন্ট’ খেলতে শচীন এখন নিউ ইয়র্কে।

সেখানে এ প্রসঙ্গে তিনি বলেন, অনেক বিষয় আছে যেগুলো নিয়ে দুই দেশের সরকারের মধ্যে সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন।

আমি মনে করি, দুই দেশের সম্পর্কের আরো উন্নতি হওয়া প্রয়োজন। যদি দুই দেশের সরকার মনে করে, তার জন্য ক্রিকেট সিরিজ করা আদর্শ পথ। তবে আমি মনে করি, কোনো কারণ নেই আমাদের না খেলার।

‘কিন্তু তারা (দুই দেশের সরকার) যদি মনে করেন, এখন একেবারেই সঠিক সময় নয়, তবে আমাদের তা মেনে নিতেই হবে’, যোগ করেন ভারতের এই ক্রিকেট জিনিয়াস।

শচীনের এই  বক্তব্যের পর প্রায় ভেস্তে যাওয়া ভারত-পাকিস্তান সিরিজ নিয়ে আবারো আলোচনা শুরু হয় কিনা, তার অপেক্ষায় ক্রিকেটবিশ্ব।

প্রসঙ্গত, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া একসময়কার মাঠ কাঁপানো ক্রিকেটারদের নিয়ে ‘অলস্টার সিরিজ’র প্রথম ম্যাচ হবে নিউইয়কের্র সিটি ফিল্ডে আগামী ৭ নভেম্বর।

টি২০ ফরম্যাটের তিন ম্যাচের এই সিরিজে ‘শচীন ব্লাস্টার্স’ ও ‘ওয়ার্ন ওয়ারিয়র্স’ নামের দুটি দলে ভাগ হয়ে মাঠে নামবেন সাতটি দেশের ২৬ ক্রিকেটার। সূত্র: ওয়ানইন্ডিয়া, এবিপি আনন্দ




Leave a Reply

Your email address will not be published.