Search
Monday 29 November 2021
  • :
  • :
সর্বশেষ

বিরাটের ‘মুশকিল আসান’ অনুষ্কা, অন্তরঙ্গ ছবি পোস্ট

বিরাটের ‘মুশকিল আসান’ অনুষ্কা, অন্তরঙ্গ ছবি পোস্ট

বিনোদন ডেস্ক : বর্তমানে ছুটি কাটাচ্ছেন বিরুস্কা জুটি। রবিবাসরীয় সকালে তাই একান্ত কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই দিলেন বিরাট।

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে চর্চিত তারকা বিরাট কোহলি। বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন বর্তমানে।

অধিনায়ক হিসাবে আইপিএল এ টানা ব্যর্থতা, টি-টোয়েন্টির নক-আউটের আগেই ছিটকে যাওয়া, একের পর এক ধাক্কায় জর্জরিত কিং কোহলি।

টি-টোয়েন্টির অধিনায়কত্ব আগেই ছেড়েছেন, জোর চর্চা অদূর ভবিষ্যতে ওয়ান ডের ক্যাপ্টেন্সিও ছাড়বেন।

এই সব নিয়েই যখন জলঘোলা, তখন বিরাটের হাতটি শক্ত করে ধরে রেখেছে এক কোমল হাত, তিনি আর কেউ নন বিরাটের জীবনের একমাত্র ‘মুশকিল আসান’ অনুষ্কা শর্মা।

রবিবাসরীয় সকালে একান্ত কিছু মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিরাট।

গোল গলা সাদা টি-শার্টে লেন্সবন্দি কোহলি দম্পতি। ছবিতে তাদের অদ্ভুত মুখভঙ্গি, এতেই মন গলছে নেটিজেনদের।

এই নিজস্বীর ক্যাপশনে বিরাট লিখেছেন, ‘মাই রক’, পাশে এঁকেছেন ভালোবাসার চিহ্নও। সত্যি তো বিরাটের সব মুশকিল আসানের উপায় তো আনুষ্কাই। তার সাহসের উৎসও এই মানুষটি।

বিরাট আনুষ্কার এই ছবি দেখে নেটিজেনদের মুখে একটাই কথা, ‘রব নে বানাদি জোড়ি’। নিজ ক্ষেত্রে সফল দুজনেই। তবে সেই সাফল্যের চাকচিক্য কোনওদিন অন্তরায় হয়নি বিরুস্কার প্রেমকাহিনিতে।

চলতি বছরে আবার পূর্ণতা পেয়েছে এই প্রেম কাহিনী। কোল জুড়ে যে এসেছে ফুটফুটে এক পরী। কন্যা ভামিকা নিয়েই এখন সুখী গৃহকোণ তাদের।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার। প্রথম দেখতেই অনুষ্কাকে মনে ধরেছিল বিরাটের। চার বছর চুটিয়ে প্রেম, এর পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার আদলেই সাত পাকে বাঁধা পড়েছিলেন বিরুষ্কা।

সূত্র: হিন্দুস্তান টাইমস