Search
Saturday 2 July 2022
  • :
  • :

বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি আহত

বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি আহত

ঠাকুরগাঁও, ৯ সেপ্টেম্বর : ঠাকুরগাঁওয়ের হরিপুরে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি আহত হয়েছেন। বুধবার ভোরে উপজেলার কাঠালডাঙ্গী ভাতুরিয়া চাপাসার সীমান্তে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মাঈনুল হক (৩৮) ও মোবারক হোসেন (৩২)। তারা দুইজনই গরু ব্যবসায়ী। আহত মাঈনুল হক হরিপুর উপজেলার কাঠালডাঙ্গী ৬নং ভাতুরিয়া মূলকান গ্রামের আব্দুর রফিকের ছেলে এবং মোবারক হোসেন একই উপজেলার মাগুরা গ্রামের বেলাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ ভোরে একদল গরু ব্যবসায়ী চোরাইপথে ভারতীয় গরু আনতে চাপাসার সীমান্ত থেকে ভারতের এক কিলোমিটার অভ্যন্তরে যায়। এ সময় ভারতের মাশাগাঁও ও কয়লাডাঙ্গী বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে মাঈনুল হক ও মোবারক হোসেন আহত হন। আহত মাঈনুলকে সকালে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অন্যদিকে মোবারক হোসেন ভারতের একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ৩০ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) লেফটেন্যান্ট কর্নেল তুষার বিন ইউনুস জানান, এ ঘটনার প্রতিবাদ জানিয়ে পতাকা বৈঠকের জন্য বিজিবি’র পক্ষ থেকে বিএসএফকে পত্র দেওয়া হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.