Search
Tuesday 23 October 2018
  • :
  • :

বিএনপির জনসভা চলছে

বিএনপির জনসভা চলছে

ঢাকা, ৩০ সেপ্টেম্বর : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার এবং নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে দলটির জনসভা শুরু হয়েছে।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আজ দুপুর ২টায় এই জনসভা পবিত্র কোরাআরন তেলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু হয়। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে আছেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। এছাড়া দলের সিনিয়র নেতারাও বক্তব্য রাখবেন।

জনসভার ব্যানারে লেখা রয়েছে- মাদার অব ডেমোক্রেসি দেশনেত্রী বেগম জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার এবং নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে জনসভা। ব্যানারে প্রধান অতিথি হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নাম লেখা রয়েছে।

এ ব্যাপারে বিএনপির সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ এ প্রতিবেদককে বলেন, আমাদের নেত্রী গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে রাখা হয়েছে। এটা আমরা মানি না, তাই নেত্রীকে প্রধান অতিথি করেছি।

মঞ্চে খালেদা জিয়ার জন্য একটি আসন সংরক্ষিত রাখা হয়েছে। জাতীয়তাবাদী দল বিএনপি আয়োজিত এ জনসভায় সকাল থেকেই নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হতে শুরু করেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের উপস্থিতি বাড়তে থাকে। -মানবজমিন