Search
Thursday 27 June 2019
  • :
  • :

বাসযোগে টুঙ্গিপাড়ার উদ্দেশে মন্ত্রীরা

বাসযোগে টুঙ্গিপাড়ার উদ্দেশে মন্ত্রীরা

ঢাকা, ৯ জানুয়ারি : নতুন মন্ত্রিসভার সদস্যরা মঙ্গলবার জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করতে গিয়েছিলেন বাসে করে। আজও (বুধবার) তারা টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে যাচ্ছেন বাসে করেই। ভোর সাড়ে ৬টায় জাতীয় সংসদ ভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেন তারা।

পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এনামুল হক শামীম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার সকালে ধানমন্ডি থেকে সাভার যেতে মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রীরা নিজস্ব গাড়ি ব্যবহার না করে চারটি এসি বাস ব্যবহার করেন।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকাল ১০টায় তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টার যোগে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন। সকাল ১০টা ৪০ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবেন প্রধানমন্ত্রী। বেলা ১১টায় নতুন মন্ত্রিপরিষদের সদস্যদের নিয়ে তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন।

পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে সুরা ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন প্রধানমন্ত্রী। এ সময় সশস্ত্র বাহিনী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গার্ড অব অনার প্রদান করবে।

এদিকে প্রধানমন্ত্রী ও মন্ত্রিপরিষদের সদস্যদের টুঙ্গিপাড়ায় আগমণ উপলক্ষে জেলার সর্বত্র ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা নেয়া হয়েছে।