Search
Monday 29 November 2021
  • :
  • :
সর্বশেষ

বাংলাদেশ ম্যাচের আগে লঙ্কা শিবিরে দুঃসংবাদ

বাংলাদেশ ম্যাচের আগে লঙ্কা শিবিরে দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক, ২৩ অক্টোবর : রবিবার (২৪ অক্টোবর) টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কা। তার আগে দুঃসংবাদ পেলো লঙ্কানরা। গতকাল নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে চোট পেয়েছেন দলটির রহস্যময় স্পিনার মাহেশ থিকসানা। ফলে আগামীকাল বাংলাদেশের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে তাকে মাঠে না নামানোর পক্ষে লঙ্কা শিবির।

এই বিশ্বকাপেই জাতীয় দলের হয়ে অভিষেক ঘটেছে থিকসানার। প্রথম রাউন্ডের তিনটি ম্যাচেই দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। শুক্রবার (২২ অক্টোবর) সর্বশেষ ম্যাচে ডাচদের বিপক্ষে চোট পেয়ে মাঠ ছাড়ার আগে এক ওভার বল করেছেন। সেটিতে ৩ রানের বিনিময়ে দুইটি উইকেট শিকার করেন।

শ্রীলঙ্কা দলের মিডল-অর্ডার ব্যাটার ভানুকা রাজাপাক্ষা বলেন, ‘ফিজিওরা জানিয়েছেন সম্ভবত আগামী ম্যাচে তাকে না খেলানোর সিদ্ধান্তই নেওয়া হবে। আমরা ঝুঁকি নিতে চাচ্ছি না। নয়তো পুরো টুর্নামেন্টে তাকে মিস করতে হবে। এই মুহূর্তে যতটুকু জানি, আগামী ম্যাচেই (বাংলাদেশের বিপক্ষে) তাকে মিস করবো। অবশ্য শতভাগ সিদ্ধান্ত হয়নি, তবে সম্ভবনা বেশি। সে প্রথম ম্যাচ মিস করবে এবং পরবর্তী ম্যাচগুলো খেলবে।’ -ইত্তেফাক