Search
Tuesday 17 May 2022
  • :
  • :

বরের প্রাইভেটকার থেকে নতুন বউ ছিনতাই 

বরের প্রাইভেটকার থেকে নতুন বউ ছিনতাই 

নারায়ণগঞ্জ : জেলার আড়াইহাজার উপজেলায় বরযাত্রীদের ওপর হামলা চালিয়ে অস্ত্রের মুখে বরের প্রাইভেটকার থেকে নতুন বউ ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বরসহ পাঁচজন আহত হয়েছেন।

উপজেলার সাতগ্রাম ইউনিয়নের রসূলপুর গ্রামে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

কনের পরিবারের সদস্যরা জানান, উপজেলার সাতগ্রাম ইউনিয়নের ওই কনের (১৮) সঙ্গে গত ৯ অক্টোবর রূপগঞ্জ উপজেলার নাদিম (২৫) নামে এক যুবকের সঙ্গে বিয়ের কাবিন হয়।

বিয়ের অানুষ্ঠানিকতা শেষে শুক্রবার সন্ধ্যায় প্রাইভেটকারে করে বরপক্ষ কনেকে নিয়ে রূপগঞ্জে বরের বাড়িতে যাচ্ছিলেন। পথে রসূলপুর এলাকায় পৌঁছলে দু’টি সিএনজিচালিত অটোরিকশা বরের গাড়িটির সামনের দিক থেকে গতিরোধ করে।

বরপক্ষ কিছু বুঝে ওঠার আগেই টেকপাড়া এলাকার হাতেম আলীর ছেলে মোফাজ্জল (২৪), জামাল উদ্দিনের ছেলে আলমগীর (২০), ইসমাইল মেম্বারের ছেলে রাকিবসহ (১৯) ৭/৮ যুবক পিস্তল, চাপাতি ও ছোরা নিয়ে বরসহ তার সহযাত্রীদের ওপর হামলা চালায়। এরপর তারা নববধূকে জোর করে সিএনজিতে তুলে নিয়ে চলে যায়।

দুর্বৃত্তদের হামলায় বরসহ তার পক্ষের পাঁচ জন আহত হয়েছেন বলে অভিযোগ কনেপক্ষের।

কনের বাবা জানান, গত ঈদের নামাজের পর একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই সন্ত্রাসীরা তাকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে আদালতে মামলা করায় সন্ত্রাসীরা মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে আসছিল। কিন্তু তাদের বিরুদ্ধে করা মামলা তুলে না নেওয়ায় আসামিরা এই ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করেন তিনি।

কনের বাবা আরও জানান, তার মেয়েকে ছিনিয়ে নেওয়ার এই ঘটনায় আগের মামলার আসামিসহ কয়েকজনের বিরুদ্ধে শুক্রবার রাতেই তিনি আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ রাতেই ছিনিয়ে নেওয়া নববধূকে উদ্ধারে ও সন্ত্রাসীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

 




Leave a Reply

Your email address will not be published.