Search
Thursday 13 December 2018
  • :
  • :

ফারিয়ার ‘পটাকা’ ২৬ এপ্রিল

ফারিয়ার ‘পটাকা’ ২৬ এপ্রিল

বিনোদন ডেস্ক, ১৬ এপ্রিল : গান গাইলেন জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া, দুই বাংলার সিংহভাগ সংবাদমাধ্যমের দৌলতে এ খবরটি ইতোমধ্যে জেনে গেছেন তার ভক্ত-সমালোচকরা। ‘পটাকা’র প্রথম পোস্টার তবে ‘পটাকা’ নামের আলোচিত এই গান-ভিডিওটি প্রকাশের ব্যানার-তারিখ কিছুই প্রকাশ করেননি এতদিন। সেসব অপ্রকাশিত তথ্য প্রকাশ হলো গানটির পোস্টার প্রকাশের মাধ্যমে।

রবিবার (১৫ এপ্রিল) বিকাল ৫টার দিকে ‘পটাকা’র প্রথম দর্শন অথবা পোস্টার প্রকাশ হয়েছে ফেসবুকে। সেই সূত্রে জানা গেছে, মুক্তির আগেই দুই বাংলায় আলোচিত এই গান-ভিডিওটি প্রকাশ পাচ্ছে বাংলাদেশের অন্যতম প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে।

নুসরাত ফারিয়া জানান, পোস্টার চমকের পর ২১ এপ্রিল মুক্তি পাবে ‘পটাকা’র ট্রেলার। এরপর ২৬ এপ্রিল বাংলাদেশ ও ভারতে একযোগে মুক্তি দেওয়া হবে পুরো ভিডিওটি। গানটি বাংলাদেশের সিএমভি’র ইউটিউব চ্যানেলের পাশাপাশি ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর চ্যানেলও প্রকাশ পাচ্ছে একই দিনে।

অনেকটা চুপিসারে গত বছর ডিসেম্বরে ‘পটাকা’ গানের রেকর্ডিং করেন ফারিয়া। জানান, প্রায় ৬ মাস অনুশীলন করে তারপর এ গানের রেকর্ডিংয়ে দাঁড়িয়েছেন তিনি। গানটির কথা লিখেছেন রাকিব রাহুল। এর সুর-সংগীত করেছেন প্রীতম হাসান। গানটির ভিডিও কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন ভারতের পরিচালক বাবা যাদব। এতে মডেল হয়েছেন তিনি নিজেই। ‘পটাকা’ প্রসঙ্গে তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এটা অনেক সুন্দর একটা গান। মানুষ এই গানটিকে অনুভব করবেন এবং গানের তালে তালে নাচবেন। সেই প্রত্যাশাই করি।’

নুসরাত ফারিয়া আরও জানান, ‘পটাকা’ সিএমভি ও এসভিএফ-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ছাড়াও এক্সক্লুসিভলি দেখা যাবে ভারতের সংগীত বাংলা টিভি ও বাংলাদেশের ভিডিও স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্স-এ।