Search
Tuesday 24 May 2022
  • :
  • :

পয়েন্ট হারাল ম্যান সিটি

পয়েন্ট হারাল ম্যান সিটি

স্পোর্টস ডেস্ক : সের্হিও আগুয়েরো অনেক দিন ধরেই মাঠের বাইরে। তার জায়গায় নামা উইলফ্রেদ বোনিও ম্যাচের শুরুতে চোট পেয়ে ছিটকে পড়লেন। অ্যাস্টন ভিলার রক্ষণে চাপ ধরে রাখলেও তাই স্ট্রাইকার শূন্যতায় গোল মিলল না ম্যানচেস্টার সিটির। গোলশূন্য ড্রয়ে পয়েন্ট হারিয়ে ফিরেছে মানুয়েল পেল্লেগ্রিনির দল।

রবিবারের এই ড্রয়ে প্রিমিয়ার লিগের শীর্ষস্থান হারানোর শঙ্কায় পড়ে গেছে সিটি। ১২ ম্যাচে তাদের পয়েন্ট ২৬। এক পয়েন্ট পিছিয়ে থাকা আর্সেনাল এক ম্যাচ কম খেলেছে।

মাঝমাঠে রাহিম স্টার্লিং ও ইয়াইয়া তুরেদের বোঝাপড়ায় সিটি আক্রমণাত্মক শুরু করলেও বারবারই এক জন ফিনিশারের অভাব স্পষ্ট হয়ে ওঠে।

ষষ্ঠদশ মিনিটে এগিয়ে যেতে পারতো ইতিহাদের দলটি, তবে ভাগ্য সহায় হয়নি। সার্ব ডিফেন্ডার আলেকসান্দার কোলারভের শট গোলরক্ষকের হাত ছুঁয়ে পোস্টে লাগে। ফিরতি বলে খুব কাছ থেকে লক্ষ্যভ্রষ্ট শট নেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফের্নান্দো।

২৫তম মিনিটে বড় ধাক্কাটা খায় সিটি; চোট পেয়ে মাঠ ছাড়েন কোত দি ভোয়ার স্ট্রাইকার উইলফ্রেদ বোনি। পরিবর্তে নামেন স্প্যানিশ মিডফিল্ডার হেসুস নাভাস। বাকিটা সময় স্ট্রাইকার ছাড়াই খেলে অতিথিরা।

৩৬তম মিনিটে প্রতি-আক্রমণে আরেকটি দারুণ সুযোগ পায় সিটি। মাঝমাঠ থেকে কেভিন ডি ব্রুইনের লম্বা পাস ধরে ডি বক্সে ঢুকে পড়লেও খেই হারিয়ে ফেলেন স্টার্লিং। প্রতিপক্ষের এক ডিফেন্ডারের পায়ে পা লেগে স্টার্লিং পড়ে গেলে পেনাল্টির আবেদন করে তারা। তবে সাড়া দেননি রেফারি।

৫৩তম মিনিটে ম্যাচের সবচেয়ে সহজ সুযোগটি পান স্টার্লিং। কিন্তু স্প্যানিশ সতীর্থ নাভাসের দারুণ ক্রসে ছোট ডি-বক্সের মধ্যে থেকে গোলরক্ষক বরাবর হেড করে হতাশ করেন ইংলিশ এই মিডফিল্ডার। ৬৬তম মিনিটে খুব কাছ থেকে লক্ষ্যভেদে ব্যর্থ হন ডি ব্রুইন।

পয়েন্ট তালিকার শীর্ষে থাকা সিটির সঙ্গে বল দখলের লড়াইয়ে মোটামুটি সমান তালেই চলছিল অ্যাস্টন ভিলা। মাঝে মধ্যে পাল্টা আক্রমণ করলেও উল্লেখযোগ্য কোনো সুযোগই তৈরি করতে পারেনি তারা।

বাকি সময়ে সিটিও ভালো কোনো সুযোগ না পাওয়ায় স্কোরলাইনেও কোনো পরিবর্তন আসেনি।




Leave a Reply

Your email address will not be published.