বিনোদন ডেস্ক, ১১ অক্টোবর : প্রেমের সম্পর্কে জড়িয়ে বিভিন্ন ছেলের সঙ্গে প্রতারণা করেন সুমাইয়া শিমু। প্রথমে রং নাম্বারে নিজের প্রেমিকের সঙ্গে কথা বলার ভান করে বিত্তশালীদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন। তারপর তাদের সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা করে।

পূর্বপরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা গুন্ডাবাহিনি হাইজ্যাক করে মানিব্যাগ, ঘড়ি, মোবাইল, ক্রেডিট কার্ড কেড়ে নেয়। ক্রেডিট কার্ড দিয়ে টাকা তোলা নিশ্চিত হলে তাদের ছেড়ে দেয়। শুধু তাই নয়, রাজধানীর একটি গাড়ির শো-রুম থেকে গাড়ি ছিনতাই করে পালায় শিমু। তারপর থেকে পুলিশ তাকে হন্যে হয়ে খুঁজে। এভাবেই এগিয়ে গেছে এ টেলিফিল্মের গল্প। আর এই গল্পের নানা বর্ণনা দিলেন টেলিফিল্মের নির্মাতা।

প্রতারণার গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে টেলিফিল্ম প্রতারক প্রিয়দর্শিনী। ইরানী বিশ্বাসের রচনা ও পরিচালনায় এতে প্রতারকের চরিত্রে দেখা যাবে জনপ্রিয় টিভি অভিনেত্রী সুমাইয়া শিমুকে।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ টেলিফিল্মে শিমু ছাড়াও অভিনয় করছেন, এফ এস নাঈম, শামস্ সুমন, আফরোজা হোসান, ছুটি, জোবায়ের আহমেদ নবীন, এস আই মিল্টন প্রমুখ। ১৬ অক্টোবর বিকাল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে প্রচারিত হবে বলে পরিচালক সূত্রে জানা গেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *