স্পোর্টস ডেস্ক : আইসিআরসি আন্তর্জাতিক টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনালে বৃহস্পতিবার মুখোমুখি হচ্ছে পাকিস্তান প্রতিবন্ধী ক্রিকেট দল ও ইংল্যান্ড প্রতিবন্ধী ক্রিকেট দল।

বিকেএসপির ৩ নম্বর মাঠে ফাইনাল ম্যাচটি শুরু হবে বৃহস্পতিবার সকাল ১১টায়।  ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বিটিভি ওয়ার্ল্ড।

দুই দল চার ম্যাচে তিন জয় নিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করে। দুই দল গ্রুপপর্বে একটি করে ম্যাচে পরাজিত হয়। তবে মুখোমুখি লড়াইয়ে এগিয়ে ইংল্যান্ড। গ্রুপপর্বে পাকিস্তানকে তারা সহজেই হারিয়েছিল। তবে ইংল্যান্ডের শুরুটা ছিল শোচনীয়। বাংলাদেশের বিপক্ষে পরাজয়ের স্বাদ নিয়ে টুর্নামেন্ট শুরু করে তারা। ফাইনাল ম্যাচটি পাকিস্তানের জন্যে প্রতিশোধের ম্যাচ। তবে যার হাতেই শিরোপা উঠুক না কেন, জয় হবে ক্রিকেটের।

প্রথমবারের মতো আন্তর্জাতিক আসরে অংশ নেওয়া স্বাগতিক বাংলাদেশও বেশ দারুণ পারফরম্যান্স করেছে। চার ম্যাচে দুটিতে জয়, দুটিতে পরাজয় নিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে থেকে টুর্নামেন্ট শেষ করেছে বাংলাদেশ। দুটি জয় এসেছে ইংল্যান্ড ও ভারতের বিপক্ষে।

ইন্টারন্যাশনাল কমিটি অব রেডক্রসের (আইসিআরসি) সঙ্গে এ টুর্নামেন্ট আয়োজনে সার্বিক সহযোগিতায় রয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ও বিসিবি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *