Search
Wednesday 18 May 2022
  • :
  • :

প্রতিদিন এক হাজার নেতাকর্মী গ্রেপ্তার হচ্ছেন : হান্নান শাহ

প্রতিদিন এক হাজার নেতাকর্মী গ্রেপ্তার হচ্ছেন : হান্নান শাহ

ঢাকা : নিরাপত্তা বাহিনী বিরোধী দলীয় নেতা-কর্মীদের দমনে ব্যস্ত বলেই দেশে কারো জীবনের নিরাপত্তা নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রি.জে. (অব.) আ স ম হান্নান শাহ।

বুধবার জাতীয় প্রেসক্লাবে সিপাহী বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

জাতীয়তাবাদী জিয়া সমাজকল্যাণ পরিষদ আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সরকারি দল সন্ত্রাসীদের আড্ডা খানায় পরিণত হয়েছে। আর নিরাপত্তা বাহিনী বিরোধী দলের নেতা-কর্মীদের দমনে ব্যস্ত। একারণেই বর্তমানে দেশে কারো জীবনের নিরাপত্তা নেই।

বিরোধী দলীয় নেতা-কর্মীদের গ্রেপ্তার করা সরকারের রুটিন ওয়ার্কে পরিণত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, সন্ত্রাসীদের গ্রেপ্তার না করে প্রতিদিন কম-বেশি এক হাজার জন বিরোধী দলীয় কর্মীদের গ্রেপ্তার করছে সরকার। আট-দশ জন বিএনপি কর্মী একসঙ্গে থাকলেই নাশকতার পরিকল্পনা মামলায় গ্রেপ্তার করা হয়।

সরকারের প্রতি প্রশ্ন রেখে হান্নান শাহ্ বলেন, এমপি সাহেব গুলি করে শিশু হত্যা করছে, এমপির ছেলে গাড়ি চাপা দিয়ে মানুষ মারছে, এক মন্ত্রী সচিবালয়ের ভেতরে তার অধিনস্ত কর্মকর্তার কক্ষে ভাংচুর করে তালা লাগিয়ে দিচ্ছে। এগুলো কি সন্ত্রাসী কর্মকাণ্ড নয়?

তিনি বলেন, সরকারের সমালোচনা করলেই বলা হয় আমরা রাষ্ট্রবিরোধী কথা বলছি।

তিনি আরো বলেন, সবচেয়ে বেশি সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে কোনোদিন হয়তো এই সরকার পুরস্কৃতও হতে পারেন।

জাগ্রত জনতা রাস্তায় নেমে আসলে এই সরকার পালানোর পথ খুঁজে পাবে না বলেও মন্তব্য করেন তিনি।

আয়োজক সংগঠনের সভাপতি এম গিয়াস উদ্দিন খোকনের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীরপ্রতীক।




Leave a Reply

Your email address will not be published.