Search
Wednesday 23 October 2019
  • :
  • :

প্রকাশ্যে স্ত্রীর সামনেই যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশ্যে স্ত্রীর সামনেই যুবককে কুপিয়ে হত্যা

বরগুনা, ২৭ জুন : বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে এক যুবককে তার স্ত্রীর সামনেই কুপিয়েছে কয়েকজন যুবক। এ ঘটনায় আক্রান্ত যুবক পরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

নিহত যুবকের নাম রিফাত শরীফ (২২)। তিনি বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের মাইঠা-লবনগোলা এলাকার দুলাল শরীফের ছেলে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে রিফাতকে কোপায় দুর্বৃত্তরা। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

রিফাতকে কোপানোর একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওতে দেখা গেছে, কয়েকজন যুবক রিফাতকে রামদা দিয়ে এলোপাতাড়ি কোপাচ্ছে। রিফাতের সঙ্গে থাকা তার স্ত্রী হামলাকারীদের বাধা দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। হামলাকারীরা বাধা উপেক্ষা করেই রিফাতকে কুপিয়ে নির্বিঘ্নে চলে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে কলেজের সামনে কয়েকজন যুবক রিফাতকে চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে চলে যায়। পরে রিফাতকে উদ্ধার করে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠান। বিকেল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রিফাতের মৃত্যু হয়।

রিফাতের বাবা দুলাল শরীফ জানান, দুই মাস আগে রিফাত বরগুনার পুলিশ লাইন এলাকার কিশোরের মেয়ে আয়শা আক্তার মিন্নিকে বিয়ে করে। মিন্নিকে নিজের সাবেক স্ত্রী দাবি করে পশ্চিম কলেজ সড়কের নয়ন নামের এক যুবক তাকে উত্ত্যক্ত করতে শুরু করে এবং ফেসবুকে আপত্তিকর ছবি পোস্ট করে। এ নিয়ে রিফাতের সঙ্গে নয়নের বিরোধ তৈরি হয়। এর জের ধরে বুধবার সকালে নয়ন, রিফাত ফরাজী, রিশান ফরাজী ও রাব্বি আকন রিফাতকে এলোপাতাড়ি কোপায়।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মাহমুদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ভিডিও ফুটেজ বিশ্লেষণের মাধ্যমে আসামি শনাক্ত করে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে। -সমকাল