Search
Wednesday 18 May 2022
  • :
  • :

পুলিশ হত্যাকান্ডে আইএসের অস্তিত্ব নেই : ডিআইজি

পুলিশ হত্যাকান্ডে আইএসের অস্তিত্ব নেই : ডিআইজি

ঢাকা : বাংলাদেশে আইএস’র কোনো অস্তিত্ত্ব নেই বলে দাবি করেছেন ঢাকা রেঞ্জের পুলিশের ডিআইজি এস এম মাহফুজুল হক নুরুজ্জামান। তিনি বলেছেন, পুলিশ হত্যার সঙ্গে আইএস’র কোনো সম্পৃক্ততা নেই। আইএসের নাম ধরে এ ধরনের কর্মকাণ্ড ঘটনো হচ্ছে।

বৃহস্পতিবার বিকালে সাভারের আশুলিয়ার বাড়ইপাড়া দুর্বৃত্তদের হামলায় পুলিশ নিহতের ঘটনাস্থল পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

নুরুজ্জামান বলেন, ভুয়া ব্যক্তিরা আইএস’র নাম ব্যবহার করছে। আর এটা হচ্ছে মূলত দেশের মানুষকে ভীত সন্ত্রস্ত করতে। সরকারকে বেকায়দায় ফেলতে।

তিনি বলেন, যারা বাংলাদেশকে দুর্বল করতে চায়, সরকারকে অস্থিতিশীল করতে চায়, মানুষের মনে নিরাপত্তাহীনতা তৈরি করতে চায়, যারা ৭১ ও ৭৫’র ঘাতক, ২০১৩ ও ১৪ সালের নাশকতা সৃষ্টিকারী, সেই ঘাতকরাই এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তিনি আরো বলেন, দ্রুততম সময়ের মধ্যেই হত্যাকারীদের শনাক্ত করে বিচারের আওতায় আনা হবে।

গত বুধবার সকালে আশুলিয়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাইড়পাড়ার অদূরে নন্দন পার্কের সামনে পুলিশের তল্লাশির সময় দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে মুকুল হোসেন নামে এক পুলিশ কনস্টেবলকে। এ ঘটনায় আহত হয় সেখানে থাকা আরো চার পুলিশ কনস্টেবল।




Leave a Reply

Your email address will not be published.