বিনোদন ডেস্ক, ২২ সেপ্টেম্বর : ক্যারিয়ারের খারাপ সময়টা হাড়েহাড়েই টের পাচ্ছেন বলিউড তারকা রণবীর কাপুর। এমনিতেই ব্ক্স-অফিসে নেই তেমন হিট কোনো ছবি। তার ওপর নেতিবাচক সব কারণে খবরের শিরোনামে আসতে হচ্ছে।

এবার একটি অনলাইন শপিং সাইটের বিজ্ঞাপন করে পুলিশি ঝামেলায় জড়ালেন ‘বারফি’খ্যাত এ তারকা অভিনেতা। সাইটটির বিরুদ্ধে ‘প্রতারণার’ অভিযোগ আনার পর এর বিজ্ঞাপনে কাজ করায় রণবীরের বিরুদ্ধেও এফআইআর করা হয়েছে। রণবীর একা নন; পরিচালক ফারহান আখতারও রয়েছেন মামলার অভিযুক্তের তালিকায়।

পুলিশ জানিয়েছে, লক্ষ্মৌয়ের মাদিয়াওন থানার কেশবনগর এলাকার আইনজীবী রজত বানশাল মামলাটি করেছেন। এতে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় প্রতারণা ও ৪০৬ ধারায় বিশ্বাসভঙ্গের অভিযোগ আনা হয়েছে তাদের বিরুদ্ধে।

‘আসকমিবাজারডটকম’ নামের ওই অনলাইন শপিং সাইটের পরিচালক সঞ্জিব গুপ্ত, আনন্দ সোনভদ্র, পীযুষ পঙ্কজ, কিরণ কুমার,  শ্রীনিবাস মূর্তি এবং বিপণন কর্মকর্তা পূজা গয়ালের বিরুদ্ধেও অভিযোগ আনা হয়েছে।

আইনজীবী রজত বানশাল গত ২৩ আগস্ট ‘আসক মি বাজারের’ সাইট থেকে একটি ৪০ ইঞ্চি এলইডি টিভি কেনার জন্য অগ্রিম ২৯ হাজার ৯৯৯ টাকা পরিশোধ করেন। ডেবিট কার্ডের মাধ্যমে দেওয়া ওই অর্থের বিল হয়েছে তার নামে। অর্ডারের ১০ দিনের মধ্যে টিভিটি তার বাসায় পৌঁছানোর কথা থাকলেও প্রতিশ্রুতি রাখেনি সাইট কর্তৃপক্ষ।

অনলাইন শপিং সাইটটির বিরুদ্ধে তাই প্রতারণার অভিযোগ আনেন ওই আইনজীবী। একইসঙ্গে সাইটটির হয়ে বিজ্ঞাপন করায় আসামি করা হয়েছে রণবীর ও ফারহানকে।

পুলিশ এরইমধ্যে তদন্ত করে এ বিষয়ে এফআইআর দাখিল করেছে। তবে রণবীর বা শপিং সাইটটির মালিকপক্ষের কেউই এ বিষয়ে মুখ খোলেননি এখনও। সূত্র: এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *