Search
Sunday 19 May 2019
  • :
  • :

পাকিস্তানের সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন শাহরুখ খানের বোন!

পাকিস্তানের সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন শাহরুখ খানের বোন!

আন্তর্জাতিক ডেস্ক, ৮ জুন : পাকিস্তানের আসন্ন পার্লামেন্ট নির্বাচনে প্রার্থী হচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খানের চাচাত বোন নূর জাহান।

পাকিস্তান পার্লামেন্টের পেশওয়ার আসন (সংসদীয় আসন নং-৭৭) থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইসলামাবাদে নির্বাচন কমিশন থেকে নূর জাহান তার মনোয়নপত্র তুলেছেন। খবর জিওটিভির। এ আসনে বর্তমান সংসদ সদস্য ইমরান খানের দল তেহরিক-ই ইনসাফের শওকত ইয়ুসুফজায়ী।

নূর জাহানের পরিবার বহু দিন ধরেই পেশওয়ারে বসবাস করছে। এর আগে তিনি প্রাদেশিক নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হন। এলাকায় তার যথেষ্ট জনপ্রিয়তাও রয়েছে।

সীমান্তের ওপারে শাহরুখ খান আর এপারে নূর জাহান থাকলেও বোনের সঙ্গে যথেষ্টই সম্পর্ক রয়েছে শাহরুখের। দু’-দু’বার মুম্বইয়ে এসে শাহরুখ আর তার পরিবারের সঙ্গে দেখাও করে গিয়েছেন নূর। দু ই পরিবারের মধ্যে সম্পর্ক যথেষ্টই মধুর।

গনমাধ্যমকে নূর বলেছেন, আমার ভাই শাহরুখ খানকে তার অভিনয়ের জন্য যেমন ভালবাসে, তেমনি জনপ্রতিনিধি হিসেবেও মানুষ আমাকে ভালবাসে। এর আগে কাউন্সিলর নির্বাচনেও মানুষের অকৃত্রিম ভালবাসায় নির্বাচিত হয়েছি। নারীর ক্ষমতায়নের জন্য আমি কাজ করতে চাই। পার্লামেন্ট নির্বাচনে জিতে আমি আমার এলাকার নারীদের সমস্যাগুলো পার্লামেন্টে তুলে ধরতে চাই।’