Search
Sunday 22 May 2022
  • :
  • :

পাওলিকে ছাড়াই শুরু হলো ‘সত্তা’

পাওলিকে ছাড়াই শুরু হলো ‘সত্তা’

বিনোদন ডেস্ক, ১৯ সেপ্টেম্বর : পাওলি দামকে ছাড়াই পঞ্চম লটের কাজ শুরু হলো হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ চলচ্চিত্রের। ঢাকা ও আশপাশের এলাকায় গতকাল থেকে টানা পাঁচ দিন এর দৃশ্য ধারণের কাজ চলবে। এ তথ্য জানান পরিচালক কল্লোল।

তিনি বলেন, ‘এবার শুরু হচ্ছে পঞ্চম লটের দৃশ্য ধারণ। এ লটে পাঁচ দিন শুটিং করব। এতে অংশ নেবেন শাকিব খান, কাবিলা, নাসরিন, ডনসহ অনেকে। এ বছরের মধ্যে সিনেমাটির নির্মাণকাজ শেষ করতে পারব বলে আশা করছি।

শিগগিরই দর্শক সিনেমাটি দেখতে পারবেন।’ পাওলির অংশের কাজ কিছু দিনের মধ্যেই শুরু হবে বলেও জানান কল্লোল। এ বিষয়ে তিনি বলেন, ‘পাওলির কিছু অংশের কাজ বাকি আছে। এ জন্য শিগগিরই তিনি বাংলাদেশে আবার আসবেন।’ সোহিনী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে নির্মিতব্য সত্তা মূলত দুই সংগ্রামী মায়ের গল্প।

এ গল্পের শিখা চরিত্রে অভিনয় করেছেন পাওলি। এতে তার বিপরীতে আছেন শাকিব খান। চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন মমতাজ, সামিনা চৌধুরী, কনা, মিলা প্রমুখ। সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন ফেরদৌস হাসান। এর প্রযোজনা প্রতিষ্ঠান তরঙ্গ এন্টারটেইনমেন্ট।

কল্লোল পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘অন্ধ নিরঙ্গম’ মুক্তি পায় ২০১১ সালে। বাউলশিল্পীদের জীবনধারা নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করেছিলেন তিনি।




Leave a Reply

Your email address will not be published.