Search
Tuesday 17 May 2022
  • :
  • :

পশ্চিমবঙ্গে বিষাক্ত মদ খেয়ে ৪ জনের মৃত্যু

পশ্চিমবঙ্গে বিষাক্ত মদ খেয়ে ৪ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামে বিষাক্ত মদ খেয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এছাড়া অসুস্থ ২০ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাতের এ ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাতে আসরতলা গ্রামের একটি জায়গা থেকে মদ খেয়ে বাড়ি ফিরে অনেকেই অসুস্থ হয়ে পড়লে তাদের দ্রুত নন্দীগ্রাম ব্লক হাসপাতালে ভর্তি করা হয়। যদিও হাসপাতালে পৌঁছানোর আগেই ৪ জনের মৃত্যু হয়। এখনো ২০ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রাজ্যে দুর্গোৎসব চলার মধ্যে এ ধরণের ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা সৃষ্টি হলে বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুর করে ক্ষুব্ধ মানুষজন। ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছলেও বিষ মদের ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।

গত সেপ্টেম্বর মাসের শেষ সপ্তাহে পূর্ব মেদিনীপুর জেলাতেই বিষাক্ত মদ খেয়ে ২০ জন মারা যায়। জেলার ময়না থানা এলাকায় কিয়ারানা এবং আড়ংকিয়ারানা গ্রামে এই সময় ৩২ জন অসুস্থ হয়ে পড়লে তাদের ময়না এবং তমলুক জেলা সদর হাসপাতালে ভর্তি করতে হয়। পরে গুরুতর অসুস্থরা মারা যায়। তখন পুলিশ ও আবগারি বিভাগ থেকে জেলা জুড়ে বেআইনি মদের ঘাঁটি ভাঙতে তৎপরতা দেখানো হলেও তা যে বিশেষ ফলপ্রসূ হয়নি তা আবারো নন্দীগ্রামের ঘটনায় প্রমাণিত হল বলে ওয়াকিবহাল মহল মনে করছেন।




Leave a Reply

Your email address will not be published.