Search
Monday 29 November 2021
  • :
  • :
সর্বশেষ

পদবি পরিবর্তন করছেন ক্যাটরিনা!

পদবি পরিবর্তন করছেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক : ভারতীয় সমাজে প্রচলিত প্রথা অনুযায়ী বিয়ের পর স্বামীর পদবি নিজের নামের সঙ্গে জুড়ে নেন নব বধূরা। এবার এই রীতি আপন করে নিতে চলেছেন বলিউডের চিকনি চামেলি ক্যাটরিনা কাইফ। শোনা যাচ্ছে বিয়ের পর সব সিনেমায় ভিকি কৌশল -এর পদবি ব্যবহার করবেন তিনি।

এই নিয়ে আপাতত ক্যাটরিনার পক্ষ থেকে কোনও মন্তব্য না পাওয়া গেলেও ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, ক্যাটরিনা যদি নাম বদলানোর সিদ্ধান্ত নেন, তাহলে তার আগামী সিনেমা টাইগার-৩’র ক্রেডিটে তার নাম ক্যাটরিনা কাইফের জায়গায় ক্যাটরিনা কাইফ কৌশল হিসেবেই দেখা যাবে।

তবে বলিউডে এ ঘটনা প্রথম নয়। এর আগে করিনা কাপুর, সোনম কাপুরও বিয়ের পর নিজের নামের সঙ্গে যুক্ত করেছেন স্বামীর পদবি। সেই পথেই এবার হাঁটতে চলেছেন ক্যাটরিনা।

এসব ছাড়িয়ে এখন বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে তাদের বিয়ের আয়োজনের গুঞ্জন। রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বাওরার বিলাসবহুল রিসোর্টে নাকি তাদের বিয়ের অনুষ্ঠান হবে।

এদিকে, নতুন ফ্ল্যাটও কিনে ফেলেছেন ভিকি-ক্যাট। বিয়ের পর এখানেই সংসার পাততে চলেছেন তারা।

জানা গেছে, দিওয়ালির দিনই নাকি বাগদান সেরে ফেলেছেন তারা। বলিউড পরিচালক কবির খানের বাড়িতে বসেছিল সেই এনগেজমেন্টের আসর। ওই অনুষ্ঠানে ক্যাটরিনার মা সুজান, বোন ইসাবেল, ভিকির বাবা শ্যাম কৌশল, মা বীণা কৌশল ও ভাই সানি কৌশল উপস্থিত ছিলেন।

সূত্র : সংবাদ প্রতিদিন