Search
Thursday 19 May 2022
  • :
  • :

নেইমার-সুয়ারেজে বার্সার জয়

নেইমার-সুয়ারেজে বার্সার জয়

স্পোর্টস ডেস্ক :  একে তো মেসি নেই, তার ওপর অ্যাওয়ে ম্যাচ। একটা শঙ্কার কালো মেঘ শুরু থেকেই ভর করেছিল বার্সার ওপর। তবে সেই শঙ্কা এক ফুৎকারে উড়িয়ে দিলেন লুইস সুয়ারেজ এবং নেইমার ডি সিলভা জুনিয়র। এই দু’জনের গোলেই গেটাফের মাঠ থেকে ২-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়লো বার্সেলোনা। সে সঙ্গে ১০ ম্যাচ শেষে ২৪ পয়েন্ট নিয়ে যৌথভাবে শীর্ষে রয়েছে রিয়াল-বার্সা দু’দলই। যদিও গোল ব্যবধানে এগিয়ে রিয়াল মাদ্রিদ।

গেটাফের মাঠে গিয়ে পেশাদার একটি জয় পেয়েছে বার্সা এটা ঠিক, তবে তাদের খেলা মন কাড়তে পারেনি। বিশেষ করে গেটাফের কঠিন ডিফেন্স চিরে বল বের করে নেওয়াটা ছিল বেশ কঠিন কাজ। তবুও ৩৮তম মিনিটে বার্সার একান্ত নিজস্ব টেকনিকে গোল বের করে আনতে সক্ষম হয়। সার্জি রবার্তোর দারুন এক ব্যাকহিলে বল পেয়ে যায় মুহূর্তের জন্য অরক্ষিত থাকা সুয়ারেজ। ফলে খুব কাছ থেকে শট করে গোল করতে কোন অসুবিধা হয়নি সুয়ারেজের।

৫৮ মিনিটে আবারও গোল। এবার গোলদাতা নেইমার। মাঝ মাঠের দারুন ভূমিকার পর ব্রাজিলিয়ান এই সেনসেশনের দারুন এক ভলিতে বল জড়িয়ে যায় গেটাফের জালে। ফলে, ২-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সা। এবং এই ব্যবধান নিয়েই শেষ পর্যন্ত মাঠ ছাড়ে কাতালানরা।

জয় পেলেও নিজেদের সেরা খেলাটা দেখাতে ব্যর্থ হয় বার্সা। পুরো ম্যাচজুড়েই যেন তারা হয়েছিল বোতলবন্দী। বিশেষ করে সপ্তাহের মধ্যখানে কোপা ডেল রে’র ম্যাচে তৃতীয় সারির দল ভিয়ানোভেন্সের বিপক্ষে হতাশাজনক পারফরম্যান্সের পর গোল শূন্য ড্র করায়, এই ম্যাচটিতে বার্সার অসাধারণ খেলাই প্রত্যাশা করেছিল সবাই। কিন্তু সেটা তারা মোটেও পারেনি।




Leave a Reply

Your email address will not be published.