Search
Tuesday 17 May 2022
  • :
  • :

নেইমারের অবিশ্বাস্য গোলে বার্সার জয়

নেইমারের অবিশ্বাস্য গোলে বার্সার জয়

স্পোর্টস ডেস্ক : নেইমার ও লুইস সুয়ারেজ গোল করছেন আর বার্সেলোনা জয় তুলে নিচ্ছে। বার্সেলোনার গত কয়েকটা ম্যাচের চিত্রনাট্য এমনই।

ব্যতিক্রম হলো না রবিবার ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচেও। লা লিগার এ ম্যাচেও জ্বলে উঠলেন লিওনেল মেসির অনুপস্থিতিতে বার্সার দায়িত্ব কাঁধে নেওয়া নেইমার-সুয়ারেজ।

এবার নেইমার করলেন জোড়া গোল, আর সুয়ারেজ একটি। আর তাতে ভিয়ারিয়ালের বিপক্ষে বার্সা পেল ৩-০ গোলের দারুণ এক জয়।

লা লিগায় বার্সার শেষ ১৭ গোলের সবগুলোই ভাগ করে নিয়েছেন নেইমার আর সুয়ারেজ। ৯টি নেইমারের, ৮টি সুয়ারেজের। এ মৌসুমে সব মিলিয়ে লিগে নেইমারের গোলসংখ্যা দাঁড়িয়েছে ১১টি, সুয়ারেজের ৯টি।

আর তাদের দল বার্সা এ মৌসুমে লিগে ঘরের মাঠে একটি ম্যাচও হারেনি। ছয় ম্যাচের সবগুলোতেই জয় আর জয়।

ঘরের মাঠ ন্যু ক্যাম্পে ভিয়ারিয়ারের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে অবশ্য একটি গোলও করতে পারেননি নেইমার-সুয়ারেজ। ন্যু ক্যাম্পে উপস্থিত ৭৪ হাজারেরও বেশি দর্শককে গোলের জন্য অপেক্ষায় থাকতে হয়েছে ম্যাচের ৬০ মিনিট পর্যন্ত।

অবশ্য দারুণ এক গোলেই ন্যু ক্যাম্পের দর্শকদের আনন্দে ভাসান নেইমার। সতীর্থ সার্জিও বুস্কেটসের চমৎকার এক পাস থেকে বাঁ পায়ের শটে লা লিগায় নিজের দশম গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা। আর বার্সা এগিয়ে যায় ১-০ গোলে।

১০ মিনিট পরেই পেনাল্টি থেকে বার্সার ব্যবধান দ্বিগুণ করেন সুয়ারেজ। আর খেলা শেষ হওয়ার পাঁচ মিনিট আগে তো অবিশ্বাস্য এক গোল করে সবাইকে তাক লাগিয়ে দেন নেইমার।

সুয়ারেজ বাঁ দিক থেকে ডি বক্সে ক্রস দেন নেইমারকে। প্রথমে পেট দিয়ে বল নামিয়ে ডান পায়ে ফ্লিক করে একটু ওপরে তুলে এক ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে ঘুরে ডান পায়ের ভলিতেই দর্শনীয় এক গোল করেন ব্রাজিল ফরোয়ার্ড।

এই জয়ে ১১ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে আপাতত লিগের শীর্ষে উঠে এসেছে বার্সেলোনা।




Leave a Reply

Your email address will not be published.