Search
Tuesday 27 October 2020
  • :
  • :

নিজের বায়োপিক নিজেই পরিচালনা করবেন ম্যাডোনা

নিজের বায়োপিক নিজেই পরিচালনা করবেন ম্যাডোনা

বিনোদন ডেস্ক : মার্কিন খ্যাতনামা পপস্টার ম্যাডোনা তাঁর নিজের জীবনের গল্পে নির্মিত একটি সিনেমা পরিচালনার সিদ্ধান্ত নিয়েছেন। শুধু তা-ই নয়, নাম ঠিক না হওয়া সিনেমাটির সহকারী চিত্রনাট্যকার হিসেবেও কাজ করছেন ৬২ বছর বয়সী এই পপস্টার।

বিবিসি ও দ্য গার্ডিয়ানের খবর, সিনেমাটি নির্মাণের জন্য এরই মধ্যে ইউনিভার্সেল পিকচার্সের সঙ্গে চুক্তি সেরেছেন ম্যাডোনা। সিনেমাটির প্রযোজনার দায়িত্ব পেয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান প্যাসকেল পিকচার্সের কর্ণধার এমি প্যাসকেল। এরই মধ্যে সিনেমাটির চিত্রনাট্য লেখার কাজ শুরু হয়েছে। ম্যাডোনার সঙ্গে সিনেমাটির চিত্রনাট্য লিখছেন অস্কারজয়ী চিত্রনাট্যকার ডিয়াবলো কোডি।

জানা গেছে, সিনেমাটিতে দেখা যাবে ম্যাডোনার সংগ্রামী জীবন, তারকা হয়ে ওঠার গল্প ও ঘটনাবহুল বিষয়গুলো। যদিও সিনেমাটিতে ম্যাডোনা চরিত্রে কে অভিনয় করতে যাচ্ছেন, সে ব্যাপারে এখনো কোনো তথ্য জানা যায়নি।

এর আগে ম্যাডোনা ২০০৮ সালে ‘ফিলথ অ্যান্ড উইসডম’ এবং ২০১১ সালে ‘ডব্লিউ.ই’ শিরোনামে দুটি সিনেমা পরিচালনা করেছিলেন। এটা হতে যাচ্ছে তাঁর পরিচালনায় তৃতীয় সিনেমা।

যুক্তরাষ্ট্রের খ্যাতনামা কণ্ঠশিল্পী ম্যাডোনা লুইজ চিকোন ১৯৫৮ সালে জন্মগ্রহণ করেন। গান ও পরিচালনার পাশাপাশি এই তারকা খ্যাতি পেয়েছেন ফ্যাশন ডিজাইনার হিসেবেও।