Search
Friday 16 November 2018
  • :
  • :

নিউইয়র্কে ব্রাইডাল শাওয়ার সারলেন প্রিয়াঙ্কা-নিক

নিউইয়র্কে ব্রাইডাল শাওয়ার সারলেন প্রিয়াঙ্কা-নিক

বিনোদন ডেস্ক : অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া চলতি বছরে সবচেয়ে বেশি আলোচিত ছিলেন বিয়ে নিয়ে। প্রতিদিনই খবরের কাগজে তার বিয়ে নিয়ে শিরোনাম হয়! এবার নিউইয়র্কে বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে ধুমধামে হলো বিবাহ-পূর্ব অনুষ্ঠান ব্রাইডাল শাওয়ার। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু মুবিনা রাত্তোনসেই ও অঞ্জুলা আচার্য। অনুষ্ঠানে অতিথির তালিকায় ছিলেন হলিউড তারকা কেলি রিপা, লুপিতা নিয়োঙ্গো, প্রিয়াঙ্কার হবু ননদ ড্যানিয়েল জোনাস ও তার কন্যা এলিনা।

তবে এই অনুষ্ঠানেও বিয়ের তারিখ জানাননি তারা। তবে শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস চাইছেন ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধতে। ব্রাইডাল শাওয়ার অনুষ্ঠান শেষে সাংবাদিকরা বিয়ের তারিখ জানতে চাইলেও মুখ খোলেননি তারা। তবে অনুষ্ঠানস্থলের বাইরে গণমাধ্যমকর্মীদের প্রিয়াঙ্কা চোপড়া বলেন, এ আয়োজনের জন্য তিনি অনেক উত্তেজিত ও উচ্ছ্বসিত।

এই যুগলের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, দ্রুতই প্রিয়াঙ্কা-নিক নিউইয়র্কে বিয়ের শপথ গ্রহণ করবেন। প্রিয়াঙ্কার টিম তার জন্য ব্রাইডাল শাওয়ার আয়োজন করে। সেখানে সাদা রঙের মার্চেসা ফেদার্ড ড্রেস ও পাম্প শু পরা প্রিয়াঙ্কাকে অপরূপ দেখাচ্ছিল। সঙ্গে ছিল টিফানির হীরার হার। প্রিয়াঙ্কার স্টাইলিস্ট মিমি কাটরেল ওই অনুষ্ঠানের একটি ছবি সামাজিক মাধ্যমে দেন। প্রিয়াঙ্কা ও নিক নিউইয়র্কে অবস্থান করছে বেশ কয়েকদিন ধরেই। তাদের একটি রেস্তোরায় দেখা যায়। একটি গানের অনুষ্ঠানেও একসঙ্গে অংশ নেন তারা।

উল্লেখ্য, গত ১৮ আগস্ট এ যুগলের বাগদান হয়। তার পর থেকেই দুজন দেশ-বিদেশ ঘুরছেন।