Search
Tuesday 24 May 2022
  • :
  • :

নাপিত থেকে শতাধিক গাড়ির মালিক

নাপিত থেকে শতাধিক গাড়ির মালিক

রকমারি ডেস্ক : আপনি ন্যায্য টাকায় চুল কাটাতে চান নাকি বিলাসবহুল গাড়ি নিয়ে ভ্রমন করতে চান।রমেশ দুটি নিয়ে দিয়েই আপনাকে সন্তুষ্ট করতে পারবেন। তার নিজের শতাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে। বিএমডব্লিউ, রোলস রয়েল এবং মার্সিডিজসহ নানা ধরনের গাড়ি আছে রমেশের।

রমেশের বাবা মৃত্যুর পর ছোট একটি সেলুনের দোকান রেখে গিয়েছিল। এটি ছিল তাদের জীবিকার নির্বাহের একমাত্র উপায়। রমেশ তখন তরুন ছিলেন এবং তিনি তার পড়াশুনা চালিয়ে যাচ্ছিলেন।তার মা তাদের দোকানটি ভাড়ায় দিয়েছিলেন এবং দিনে তাদের পাচঁ রুপি আয় হতো যা তার মা সংসারের খরচ এবং সন্তানদের পড়াশুনার কাজে ব্যয় করতেন।।রমেশেকে পেশাগত ট্রেনিং দেয়ার জন্য তার চাচা সাহায্য করেছিলেন।সেন্ট জোসেফ থেকে রমেশ উচ্চ মাধ্যমিক পড়াশুনা সম্পন্ন করার পর তার বাবার সেলুনের দোকান চালানোর সিদ্ধাস্ত নেন।

এরপর সেলুনটি তরুনদের স্টাইলের জন্য প্রচলিত হয়ে যায়। এর তিন বছর পর মারুতি গাড়ি ক্রয় করার জন্য রমেশ যথেষ্ট টাকা জমায়।তার মায়ের পরামর্শ অনুযায়ী রামেশ ইন্টেল ব্যাঙ্গালুরকে তার গাড়িটি ভাড়ায় দেয়।এই সিদ্ধান্ত তার জীবন বদলে দেয়।গাড়িটি ব্যবসায় খাটানোর জন্য ২০০৪ সালের মধ্যে তার নিজের ছয়টি গাড়ি হয়ে যায়।এরপর ইন্টেলের সাথে ব্যবসা শেষ হওয়ার পর তিনি আরো দামি গাড়ি যেমন মার্সিডিজ ই ক্লাস গাড়ি কিনে উচ্চবিত্ত ক্রেতাদের আকৃষ্ট করতে বিনিয়োগ করা শুরু করলেন।যখন তার ব্যবসা বিস্তার হলো তখন আরো তিনটি মার্সিডিজ এবং চারটি বিএমডাব্লিউ যোগ করেন।

তিনি তার সাফল্যের কৃতিত্ব তার মাকে দেন যিনি তাদের বাবার মৃত্যুর পর সন্তানদের জন্য অনেক কষ্ট করেছিলেন। তিনি বিশ্বাস করেন কঠোর পরিশ্রম, অধ্যবসায় এবং আত্নবিশ্বাস দ্বারা সাফলতা এবং ভাল ভাগ্য অর্জন করা সম্ভব। -ব্রেইনপিক




Leave a Reply

Your email address will not be published.