Search
Tuesday 17 May 2022
  • :
  • :

দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাস বরদাশত করা হবে না : শেখ হাসিনা

দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাস বরদাশত করা হবে না : শেখ হাসিনা

কুড়িগ্রাম, ১৬ অক্টোবর : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে অবস্থানকারী বিদেশি নাগরিকদের হত্যা করে দেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অভিযুক্ত করে দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসকে বরদাশত না করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেছেন।

তিনি বলেছেন, বাংলাদেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসের কোন স্থান নেই এবং আমরা চাই না, কেউ এ ধরনের অপরাধ করুক। বরং আমরা চাই প্রত্যেকেই একটি সুন্দর ও শান্তিপূর্ণ জীবন-যাপন করুক এবং আমরা দেশটিকে এই পথেই গড়ে তুলতে চাই।

শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া যখন দেশে ছিলেন তখন আগুনে পুড়িয়ে দেড় শতাধিক লোককে হত্যা করেছেন। তাদের এই নৃশংসতা থেকে বাসচালক, হেলপার, কলেজ ছাত্রী এবং শিশুদের কেউ রেহাই পায়নি। বিএনপি নেতা এখন বিদেশে বসে বাংলাদেশে বসবাসকারী বিদেশী নাগরিকদের হত্যা করে দেশের ভাবমূর্তি নষ্ট করার ষড়যন্ত্র করছেন।

প্রধানমন্ত্রী বৃহস্পতিবার বিকালে এখানে কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগ আয়েজিত এক বিশাল জনসমাবেশে ভাষণ প্রদানকালে একথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই জনসমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, প্রখ্যাত লেখক সৈয়দ শামসুল হক এবং কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর আলী বক্তব্য রাখেন।




Leave a Reply

Your email address will not be published.