Search
Tuesday 27 October 2020
  • :
  • :

দুই ছবিতে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হলেন দীঘি

দুই ছবিতে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হলেন দীঘি

বিনোদন ডেস্ক : পড়াশুনার কারণে দীঘি দীর্ঘ সময় বড় পর্দা থেকে দূরে ছিলেন ঢালিউডে শিশুশিল্পী হিসেবে পরিচিতি পাওয়া দীঘি। এবার দুটি ছবিতে এবার নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সম্প্রতি শাপলা মিডিয়ার দুটি ছবিতে দীঘি চুক্তিবদ্ধ হয়েছেন।

এর মধ্যে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শুটিংও শুরু হয়েছে। আরেকটির নাম ‘ধামাকা’। দুটি ছবিতেই দীঘির নায়ক শান্ত খান।

দীঘি বলেন, প্রথম থেকেই আমি কোন ছবি করব আর কোনটা করব না তার সিদ্ধান্ত নিতেন মা। মা বেঁচে নেই। এখন আমার সব সিদ্ধান্ত নেন বাবা। শাপলা মিডিয়া এই সময়ে সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান। সেলিম আংকেলও (শাপলা মিডিয়ার কর্ণধার) আমাকে মেয়ের মতো স্নেহ করেন। বাবা ভেবে দেখেছেন এই ছবিতে কাজ করলে আমার জন্য ভালো হবে। আমিও বাবার কথায় রাজি হয়েছি।

প্রসঙ্গত, গ্রামীণফোনের ‘বাবা জানো আমাদের একটা ময়না পাখি আছে না’ বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে শোবিজে কাজ শুরু হয় ছোট্ট দীঘির। এরপর তিনি চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেন। তার অভিনীত চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে- লীলা মন্থন, দ্য স্পিড, চাচ্চু আমার চাচ্চু, রিকসাওয়ালার ছেলে, অবুঝ শিশু, ১ টাকার বউ, বাবা আমার বাবা, সাজঘর, চাচ্চু, দাদীমা, কাবুলিওয়ালা ইত্যাদি উল্লেখযোগ্য। -ইত্তেফাক