Search
Tuesday 24 May 2022
  • :
  • :

দি মারিয়া জেতালেন পিএসজিকে

দি মারিয়া জেতালেন পিএসজিকে

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নরা মাঠে নেমেছিল কয়েক তারকা ছাড়াই। রেনেসের মাঠে খেলা। আর এক পর্যায়ে মনে হচ্ছিলো এই ম্যাচে প্যারিস সেন্ত জার্মেই জয় পাবে না। তাদের সব চেস্টাই বিফলে যাচ্ছিলো। কিন্তু এই মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে কিনে আনা আনহেল দি মারিয়া পুরো তিন পয়েন্টই এনে দিলেন পিএসজিকে। রোয়াঝন পার্কে ফ্রান্সের লিগ ওয়ানের ম্যাচে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়লো পিএসজি।

পিএসজির চোখ আসলে মঙ্গলবারের দিকে। স্পেনের রাজধানীতে যেতে হবে। খেলতে হবে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ। রিয়াল মাদ্রিদের বিপক্ষে রিয়ালের মাঠেই খেলা। ওই ম্যাচের জন্য পিএসজি কোচ লরেন্ত ব্লঁ শক্তি জমিয়ে রাখছেন। তাই রেনেসের বিপক্ষে এডিসন কাভানি দলে ছিলেন না। সাইড বেঞ্চেই থাকলেন জাতান ইব্রাহিমোভিচ।

আর তাদের অনুপস্থিতিতে একটু হলেও ভুগলো পিএসজি। ধার কমলো তাদের। প্রথমার্ধে ইজেকুয়েল লাভেজ্জি গোল করার কাছাকাছি গিয়েছিলেন। গোল হয়নি। দ্বিতীয়ার্ধেও ছিল পিএসজির আধিপত্য। পরিস্কার সুযোগ তৈরি করতে ব্যর্থ হচ্ছিল তারা।

রেনেসের ডিফেন্স চাপ সামলাতে সামলাতে এক সময় ভেঙ্গে পড়লো। খেলা শেষ হওয়ার ১৫ মিনিট আগে ব্রেকথ্রু পেলো পিএসজি। লিগে নিজের তৃতীয় গোল তুলে নিলেন দি মারিয়া। ইতালিয়ান ভেরাত্তি দূরপাল্লার এক চমৎকার বল দেন লুকাসকে। সেই বল দি মারিয়ার জন্য বানিয়ে দেন। আর আর্জেন্টাইন উইঙ্গার দি মারিয়া করেন লক্ষ্যভেদ। ওটাই হয়ে যায় জয়সূচক গোল। দি মারিয়া সাবেক ক্লাব রিয়ালের সাথে খেলার জন্য প্রস্তুত এখন। আর তার গোলে টানা ষষ্ঠ জয় তুলে নিলো পিএসজি। ১২ ম্যাচে ১০ জয় ও দুই ড্রয়ে এখন ৩২ পয়েন্ট পিএসজির। পয়েন্ট টেবিলের দ্বিতীয় দলের সাথে ১০ পয়েন্টের ব্যবধান তাদের।




Leave a Reply

Your email address will not be published.