Search
Wednesday 21 November 2018
  • :
  • :

দিশার পরিবর্তে সারা?

দিশার পরিবর্তে সারা?

বিনোদন ডেস্ক : সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। আগামী মাসে মুক্তি পাচ্ছে তার প্রথম বলিউড সিনেমা কেদারনাথ। এছাড়া একই মাসে মুক্তির কথা রয়েছে সিম্বা সিনেমাটি। এতে রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

এরই মধ্যে আরো একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সারা। ইমতিয়াজ আলী পরিচালিত সিনেমাটিতে কার্তিক আরিয়ানের বিপরীতে দেখা যাবে সারাকে। প্রাথমিকভাবে নায়িকা চরিত্রের জন্য দিশা পাটানিকে বাছাই করেছিলেন নির্মাতারা। কিন্তু বাঘি-টু অভিনেত্রী সিনেমাটি ছেড়ে দিলে এতে সারা চুক্তিবদ্ধ হন। তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি নির্মাতারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে সারা অভিনীত কেদরানাথ সিনেমার টিজার। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত। সিনেমাটির গল্পে সুশান্ত সিং রাজপুতের নাম মনসুর। তিনি একজন পিঠাও (কেদারনাথ মন্দিরে তীর্থ যাত্রীদের পিঠে বহন করে)। অন্যদিকে সারা আলী খানের নাম মুকু। সিনেমার গল্পে, মুকু কেদারনাথ মন্দির দর্শন করতে আসে। মনসুর ধর্মীয় ও সামাজিক ভেদাভেদ ভুলে সেখানে পিঠাওয়ের কাজ করে। মুকু ও মনসুর পরস্পরের প্রেমে পড়ে এবং তাদের লড়াই চালিয়ে যায়। সিনেমাটির প্রেক্ষাপট ২০১৩ সালে কেদারনাথে হওয়া ভয়াবহ বন্যার।

অন্যদিকে সোনু কে টিটু কি সুইটি সিনেমা মুক্তির পর থেকে বেশ আলোচনায় কার্তিক আরিয়ান। একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত তিনি। এ অভিনেতার পরবর্তী সিনেমা লুকা চুপি। এতে নায়িকা চরিত্রে রয়েছেন কৃতি স্যানন।