Search
Wednesday 18 May 2022
  • :
  • :

দিতির শরীরের অবস্থার অবনতি, আজ আবারো অস্ত্রোপচার

দিতির শরীরের অবস্থার অবনতি, আজ আবারো অস্ত্রোপচার

বিনোদন ডেস্ক : মঙ্গলবার দুপুরে চিকিৎসার প্রয়োজনে আবার ভারতের চেন্নাই গেলেন অভিনেত্রী দিতি। বিমানবন্দর থেকে তাকে সারাসরি নিয়ে যাওয়া হয় মাদ্রাস ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে। সেখানেই আজ দিতির মস্তিষ্কে আবারো অস্ত্রোপচার করা হবে।

যাওয়ার আগে দিতি বলেন, আমার জন্য সবাই দোয়া করবেন।’ তার মেয়ে লামিয়া বলেন, এমআইওটি হাসপাতালের চিকিৎসক পল টি হেংগ্রির সঙ্গে যোগাযোগ হয়েছে। তিনি যেভাবে পরামর্শ দিয়েছেন, আমরা সেভাবেই মাকে নিয়ে যাচ্ছি। মায়ের শরীরের অবস্থা আগের মতোই আছে। খুব একটা উন্নতি হয়নি।

এর আগে ঢাকায় অসুস্থ হয়ে পড়েন দিতি। তখন তার মস্তিষ্কে টিউমার ধরা পড়ে। এরপর ২৫ জুলাই তাকে চেন্নাই নিয়ে যাওয়া হয়। ২৯ জুলাই এমআইওটি হাসপাতালেই তার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। চিকিৎসকের পরামর্শ নিয়ে ২০ সেপ্টেম্বর তিনি দেশে ফিরে আসেন।

লামিয়া আরো বলেন, মূল অস্ত্রোপচারের পর আরো একটি ছোট অস্ত্রোপচারের কথা ছিল। চিকিৎসকরা বলেছিলেন, অস্ত্রোপচার না করে ওষুধের মাধ্যমেও চিকিৎসা সম্ভব। সেভাবেই মায়ের চিকিৎসা চলছিল। কিন্তু হঠাৎ তার শারীরিক অবস্থা খারাপ হতে থাকে।

লামিয়া জানান, গত সপ্তাহে আবারো অসুস্থ হয়ে পড়েছিলেন তার মা। তিনি বলেন, কেমোথেরাপি-পরবর্তী শারীরিক সমস্যা বেড়ে গেছে। কেমোথেরাপি নেওয়ার পর নানা ধরনের শারীরিক সমস্যা হয়। আমাদের এ ব্যাপারে চিকিৎসকরা কিছুটা ধারণা দিয়েছেন। তবে মায়ের সমস্যা একটু বেশি মনে হচ্ছে। চেন্নাই থেকে ফেরার পর বাসাতেই ছিলেন দিতি। অসুস্থতা বেড়ে যাওয়ায় শুক্রবার তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।




Leave a Reply

Your email address will not be published.