Search
Friday 22 June 2018
  • :
  • :

তাহসানের নায়িকা শ্রাবন্তী

তাহসানের নায়িকা শ্রাবন্তী

বিনোদন ডেস্ক, ১৪ জানুয়ারি : পরিচালিত মুহাম্মদ মোস্তফা কামাল রাজ সবাইকে একে পর এক চমক দেখাচ্ছেন। বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসানকে নায়ক হিসেবে ঘোষণা দিয়ে টিভি নাটক থেকে সিনেমায় নায়ক হিসেবে দর্শকদের নতুন মাত্রা দিতে যাচ্ছেন। এতোদিন টিভি নাটিকে নায়কে ভূমিকায় তাহসানকে দেখলেও এবারই প্রথম দেখতে যাচ্ছে সিনেমাতে।

এবার নায়িকা হিসেবেও দর্শকদের চমক দিলেন। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।

এতে তাহসানে বিপরীতে দেখা যেতে পারে শ্রাবন্তীকে। অরিত্রী নামের চরিত্রে অভিনয় করবেন তিনি। সম্প্রতি ‘যদি একদিন’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন এই নায়িকা।

‘যদি একদিন’ ছবিতে এর আগে চুক্তিবদ্ধ হন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান ও গায়ক তাহসান। তবে কার নায়িকা হিসেবে দেখা যাবে শ্রাবন্তী সে অবশ্য স্পষ্ট নয়।

‘যদি একদিন’ ছবির শুটিং হবে বাংলাদেশে। ওয়ার্ক পারমিট নিয়েই ঢাকায় আসবেন শ্রাবন্তী। এরই মধ্যে তার ওয়ার্ক পারমিটের প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এমনটাই জানিয়েছেন ছবির নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

শ্রাবন্তী বলেন, ‘আমার পূর্বপুরুষদের বাড়ি বরিশালে। তাই বাংলাদেশের প্রতি আমার আলাদা টান কাজ করে। এখানে আবার যাওয়ার সুযোগ পাওয়ার অনুভূতি দারুণ। ছবিটার কাজ শুরু করতে মুখিয়ে আছি।

‘শিকারি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন ঢাকায় চলচ্চিত্র অভিষেক শ্রাবন্তীর। দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মাণ হয় ছবিটি।

শ্রাবন্তী জানান, ‘পরিচালক রাজের সঙ্গে কথা বলে খুব ভালো লেগেছে। তিনি আমাকে চমৎকারভাবে একটা গল্প শুনিয়েছেন। আশা করছি, দারুণ একটা কাজ হতে যাচ্ছে আমাদের। ’

এদিকে শ্রাবন্তীকে নেয়ার বিষয়ে পরিচালক রাজ বলেন, ‘অরিত্রী চরিত্রে যেমন অভিনেত্রী দরকার ছিল শ্রাবন্তীর মধ্যে সবগুণই আছে। অনেক ভেবে চিত্রনাট্য অনুযায়ী তাকে নির্বাচন করেছি। ছবিটা পর্দায় এলেই বোঝা যাবে শ্রাবন্তীই এ চরিত্রের জন্য মানানসই।’