Search
Tuesday 24 May 2022
  • :
  • :

টেকনিশিয়ান পদে কর্মী নিচ্ছে ওয়ালটন

টেকনিশিয়ান পদে কর্মী নিচ্ছে ওয়ালটন

চাকরির খবর ডেস্ক : দেশের ক্রমবর্ধমান চাহিদার সঙ্গে সামঞ্জস্য রেখে ওয়ালটন বাজারজাত করছে নতুন নতুন প্রযুক্তির অ্যান্ড্রয়েড স্মার্ট ফোন, ফিচার ফোন, এলইডি, থ্রিডি ও থ্রিডি স্মার্ট টেলিভিশন এবং বিভিন্ন ধরনের হোম অ্যাপ্লায়েন্স। এ লক্ষ্যে আরো অধিকতর বিক্রয়োত্তর সেবা প্রদানের উদ্দেশ্যে নিম্নেবর্ণিত পদে অভিজ্ঞতাসম্পন্ন ও দক্ষ টেকনিশিয়ান নিয়োগ করা হবে।

০১. মোবাইল ফোন টেকনিশিয়ান : পদের সংখ্যা-৫০

যোগ্যতা ও অভিজ্ঞতা : ন্যূনতম এসএসসি/ভোকেশনাল/ডিপ্লোমা পাস। আবেদনকারীর মোবাইল ফোন হার্ডওয়্যার, সফটওয়্যার ও স্মার্ট ফোন সার্ভিসিং কাজে কমপক্ষে ২-৩ বছরের অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার পাবেন। অধিক অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

০২. টেলিভিশন টেকনিশিয়ান : পদের সংখ্যা-৫০

যোগ্যতা ও অভিজ্ঞতা : ন্যূনতম এসএসসি/ভোকেশনাল/ডিপ্লোমা পাস। আবেদনকারীর সিআরটি, এলসিডি, এলইডি টেলিভিশন সার্ভিসিং কাজে কমপক্ষে ২-৩ বছরের অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার পাবেন। অধিক অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

০৩. হোম অ্যাপ্লায়েন্স টেকনিশিয়ান : পদের সংখ্যা-৫০

যোগ্যতা ও অভিজ্ঞতা : ন্যূনতম এসএসসি/ভোকেশনাল/ডিপ্লোমা পাস। আবেদনকারীর ইউপিএস, আইপিএস, সেলাই মেশিন, ব্লেন্ডার, জুসার, রাইস কুকার, ইন্ডাকশন কুকার, টেবিল ফ্যান ইত্যাদি সার্ভিসিং কাজে কমপক্ষে ২-৩ বছরের অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার পাবেন। অধিক অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

উপরিউক্ত প্রতিটি পদে আবেদনকারীর বয়স অনূর্ধ্ব ৩০ বছর এবং আবেদনকারীর বাংলাদেশের যেকোনো জেলায় কাজ করার জন্য মানসিকতা থাকতে হবে।

যোগ্যতাসম্পন্ন আগ্রহী প্রার্থীদের স্বহস্তে লিখিত আবেদনপত্রসহ জীবন বৃত্তান্ত, সদ্য তোলা দুই কপি রঙিন পাসপোর্ট সাইজের ছবি, প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র (সত্যায়িত) এবং জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধনের সত্যায়িত ফটোকপিসহ নিম্নোক্ত ঠিকানায় বিজ্ঞাপন প্রকাশের ১৫ (পনের) দিনের মধ্যে আবেদন করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

আবেদনপত্রে এবং খামের ওপর অবশ্যই পদের নাম ও মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : ফার্স্ট সিনিয়র সহকারী পরিচালক, মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগ, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম, ২২৪/বি, খিলগাঁও চৌধুরীপাড়া, ঢাকা-১২১৯।

অথবা e-mail : jobs_wsms@waltonbd.com




Leave a Reply

Your email address will not be published.