Search
Wednesday 21 August 2019
  • :
  • :

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে ৪ ডাকাত’ নিহত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে ৪ ডাকাত’ নিহত

কক্সবাজার, ৩ আগস্ট : টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চারজন ‘ডাকাত’ নিহত হয়েছেন। এ সময়ে অতিরিক্ত পুলিশ সুপারসহ সাত পুলিশ সদস্য আহত হন। শনিবার ভোররাতে নূরউল্লাহ পাহাড় এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

নিহত ডাকাতরা হলেন, ইমরান মোল্লা (২৭), আইয়ুব (৩৫), জোনায়েদ (৩২) ও মেহেদি হাসান (৩২)। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার রেজোয়ানসহ সাতজন পুলিশ সদস্য আহত হন।

পুলিশ জানায়, টেকনাফে নূরউল্লাহ পাহাড় এলাকায় একাধিক মামলার আসামি ডাকাত আব্দুল হাকিম তার দল নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন খবরে সেখানে অভিযান চালায় পুলিশ। ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাতদল পালিয়ে গেলে সেখানে তল্লাশি চালায় পুলিশ। তল্লাশিকালে চারজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে টেকনাফ হাসপাতালে নেওয়া হয়। পরে তাদের কক্সবাজার হাসপাতালে পাঠানো হলে সেখানে চারজন মারা যান।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, বন্দুকযুদ্ধে অতিরিক্ত পুলিশ সুপার রেজোয়ানসহ সাত পুলিশ সদস্য আহত হন। এ সময় ঘটনাস্থল থেকে সাতটি দেশীয় অস্ত্র, ২৫ রাউন্ড গুলি ও ৫টি কিরিচ উদ্ধার করা হয়েছে। -ইত্তেফাক