Search
Tuesday 24 May 2022
  • :
  • :

জমকালো আয়োজনে হরভজন-গীতার বিয়ে

জমকালো আয়োজনে হরভজন-গীতার বিয়ে

স্পোর্টস ডেস্ক : ছবি দেখলে মনে হয় ঠিক যেন সিনেমার শ্যুটিং চলছে। হোটেলের বিস্তৃত লনে ফুল দিয়ে সাজানো রিক্সায় ‘নায়ক’ হরভজন ও ‘নায়িকা’ গীতা বসরা ঘুরে বেড়াচ্ছেন। আর সেই ছবি টুইট করছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। গোটা হোটেলেই সাজোসাজো রব। আর হবেই না বা কেন। রাত পোহালেই যে যে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ভারতের অন্যতম সেরা স্পিনার হরভজন সিং ও বলিউড অভিনেত্রী গীতা বসরা। ভারতের পাঞ্চাবের জলন্ধরের ‘হোটেল কাবানা’য় ক্রিকেট ও বলিউড তারকাদের মিলবন্ধনে হরভজন-গীতার সঙ্গীত ও মেহেদী অনুষ্ঠান রীতিমতো জমে উঠেছে।

অনুষ্ঠানের একাধিক ছবি টুইটারে এখনই ভাইরাল। লাইম ইয়োলো ও গোলাপি লেহেগায় আরও মোহময়ী উঠেছেন গীতা। তাঁর হাতে অসাধারণ মেহেদী নকশা কেটে দিচ্ছেন ডিজাইনাররা। অন্যদিকে, হরভজন রয়েছেন বিন্দাস মুডে। ক্যাজুয়াল শার্ট-ট্রাউজারেই তিনি নাচানাচি করছেন। যদিও সঙ্গীতের অনুষ্ঠানের জন্য ভারতীয় স্পিনার বেছে নিয়েছে রাজকীয়তা। গোলাপি পাগড়ি ও কুর্তার ওপর গোলাপি ওয়েস্টকোটে একেবারে ‘সিং ইজ কিং’। বিয়ের দিন রাঘবেন্দ্র রাঠোরের ডিজাইনার পোশাকেই দেখা যাবে তাকে। গীতার ডার্ক গ্রিনের ওপর গোল্ডেন লেহেঙ্গায় আরও একটু সৌন্দর্য ঢেলেছে গোল্ডেন জুয়েলারি।

ক্লাব কাবানার এই সঙ্গীত অনুষ্ঠানে ট্র্যাডিশনাল অবতারে দেখা গেছে পৃথ্বী প্যটেল, আর পি সিং এর মতো বেশ কিছু দেশীয় ক্রিকেটারকেও। আর সঙ্গীত অনুষ্ঠানে গেয়ে মাতিয়ে দিলেন মিকা সিং ও গুরুদাস মান। ৫ নভেম্বর মোহালিতে ফের দেশের জার্সিতে টেস্ট খেলতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নামবেন হরভজন। তার জীবনে নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন তিনি।




Leave a Reply

Your email address will not be published.