Search
Sunday 28 February 2021
  • :
  • :

চুয়াল্লিশেও লাস্যময়ী শাকিরা

চুয়াল্লিশেও লাস্যময়ী শাকিরা

বিনোদন ডেস্ক : কলম্বিয়ান জনপ্রিয় গায়িকা শাকিরা ইসাবের মোবারাক। বয়স নেহাত কম না হলেও রুপের লাবণ্য ধরে রেখেছেন ৪৪ বছর বয়সী লাস্যময়ী এই পপ তারকা। বয়স যতোই বাড়ছে সাথে সাথে ‍রুপের ঝলক ততোই বৃদ্ধি পাচ্ছে বলে মন্তব্য করেন তার অনেক ভক্তরা। গানে রাজ্যে দীর্ঘ তিন দশক ধরে রাজত্ব করে আসছেন। এসময় তিনি একের পর এক সুপার হিট গান উপহার দিয়েছেন ভক্তদের।

সম্প্রতি ৪৪ বছরে পা রেখেছেন জনপ্রিয় এই পপ তারকা। তবে চুয়াল্লিশেও লাস্যময়ী শাকিরা। তিনি এমন এক তারকা যিনি গানে ও নাচে সমানভাবে দক্ষ। বহু আগেই দর্শকের মন জয় করেছেন এই গায়িকা। তবে তার প্রতিভার তালিকা শুধু নাচ-গানেই সীমাবদ্ধ নয়। একাধারে তিনি গান লেখা, বেলি ড্যান্সিং, কোরিওগ্রাফি, রেকর্ড প্রোডিউস, মডেলিং সবই করে নিজেকে শীর্ষে নিয়ে গেছেন।

শাকিরার গানে অন্যরকম এক জাদু রয়েছে। এই গায়িকা যখন স্টেজ পারফরম্যান্স করতে ওঠে তখন সবার মধ্যমণি হয়ে ওঠেন।

২০১০ সালে বিশ্বকাপ ফুটবলের আসর বসেছিল দক্ষিণ আফ্রিকায়। আর সেই আসরে ‘ওয়াকা ওয়াকা’ থিম সং গেয়ে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন শাকিরা। থিম সংটি জায়গা করে নিয়েছিল কোটি কোটি মানুষের মনে।

গানের জগতে কোনো শিল্পি দীর্ঘ সময় জনপ্রিয়তা ধরে না রাখতে পারলেও শাকিরা নব্বই দশক থেকে শুরু করে বর্তমান সময়েও জনপ্রিয় হয়ে আছেন দর্শকদের হৃদয়ে। ‘কান্ট রিমেম্বার টু ফরগেট ইউ’ শাকিরার জনপ্রিয় গানের তালিকায় শীর্ষে। এতে শাকিরার সঙ্গী হন পপ সেনসেশন রিহান্না। একই সাথে এই গানের মিউজিক ভিডিওটি দর্শকদের মাঝে উষ্ণতা ছড়িয়েছিল।