ঢাকা, ১৪ সেপ্টেম্বর : বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আগামী ১৫ সেপ্টেম্বর লন্ডন যাচ্ছেন বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

রবিবার রাতে দলের সিনিয়র নেতাদের সঙ্গে বৈঠক করেন বেগম খালেদা জিয়া। গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে রাত সাড়ে ৯টার দিকে এ বৈঠক শুরু হয়ে ১১টার দিকে শেষ হয়।

বৈঠক শেষে নজরুল ইসলাম খান সাংবাদিকদের জানান, চোখের চিকিৎসার জন্য খালেদা জিয়া লন্ডন যাবেন। ১৫ সেপ্টেম্বর রাতে তার যাওয়ার বিষয়টি চূড়ান্ত। এর আগেও তিনি লন্ডন যাওয়ার উদ্যোগ নিয়েছিলেন। কিন্তু রাজনৈতিক প্রতিবন্ধকতার কারণে সেই সময় তার যাওয়া হয়নি। তবে পবিত্র ঈদ-উল আযহার আগে খালেদা জিয়া দেশে নাও ফিরতে পারেন। এমনই ইঙ্গিত দিয়েছেন নজরুল ইসলাম খান।

তিনি জানান, আজকের বৈঠকে দলের সর্বশেষ পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে।

বৈঠকে উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, সারোয়ারী রহমান, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান এয়ারভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আমীর খসরু মাহমুদ চৌধুরী, ইনাম আহমেদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, যুগ্ম-মহাসচিব মোহাম্মদ শাহজাহান, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, মহিলা দলের সভাপতি নূরে আরা সাফা ও সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *