Search
Sunday 22 May 2022
  • :
  • :

ঘরোয়া ক্রিকেটে আমিরের ১৫০ শতাংশ ম্যাচ ফি কর্তন

ঘরোয়া ক্রিকেটে আমিরের ১৫০ শতাংশ ম্যাচ ফি কর্তন

স্পোর্টস ডেস্ক, ১৫ অক্টোবর : ঘরোয়া ক্রিকেটে স্লেজিং করায় পাকিস্তানের ফাস্ট বোলার মোহাম্মদ আমিরকে ম্যাচ ফির ১৫০ শতাংশ জরিমানা গুনতে হবে। কায়েদ-এ-আজম ট্রফিতে বৃহস্পতিবার পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের (পিআইএ) বিপক্ষে সুই সাউথার্ন গ্যাস কর্পোরেশনের হয়ে খেলার সময় শৃঙ্খলা ভঙ্গ করেন আমির।

গত জানুয়ারিতে প্রথম শ্রেণির ম্যাচ খেলার অনুমতি পাওয়া আমির পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পর্যবেক্ষনের মধ্যে আছেন। ম্যাচটিতে তাকে স্লেজিং করতে দেখা যায়। পরে পিআইএ ব্যাটসম্যান ফয়সাল ইকবালকে উদ্দেশ করে বাজে কথাও বলেন। এটা পিসিবির ঘরোয়া আচরণবিধির লঙ্ঘন।

স্পট-ফিক্সিংয়ের জন্য পাঁচ বছরের নিষেধাজ্ঞা থেকে গত সেপ্টেম্বরেই মুক্তি পাওয়া আমির ঘরোয়া ক্রিকেটে দারুণ ছন্দে আছেন। ৩ ম্যাচে ২৭ উইকেট নিয়েছেন তিনি। আমিরের জরিমানা নিয়ে পিসিবির এক মুখপাত্র ইএসপিএন ক্রিকইনফোকে বলেন, দুটি আলাদা অপরাধের জন্য ৫০ ও ১০০ শতাংশ জরিমানা করা হয় তাকে।

অন্য একটি ঘটনায় খান রিসার্চ ল্যাবরেটরির হয়ে খেলা মোহাম্মদ ইরফানকে ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা করা হয়। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে স্টেট ব্যাংক অব পাকিস্তানের হয়ে খেলার সময় আম্পায়ারের সঙ্গে তর্ক করেন তিনি।




Leave a Reply

Your email address will not be published.