Search
Tuesday 17 May 2022
  • :
  • :

গ্রেপ্তার হতে পারেন শাহরুখ!

গ্রেপ্তার হতে পারেন শাহরুখ!

বিনোদন ডেস্ক : গ্রেপ্তার হতে পারেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এমন শঙ্কাই ঘুরপাক খাচ্ছে গতকালের পর থেকে। মঙ্গলবার দীপাবলির ঠিক আগের দিন শাহরুখকে প্রায় তিন ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটেডের(ইডি) অফিসাররা। সেখানে চোখা চোখা প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে কিং খানকে।

শাহরুখের বিরুদ্ধে অভিযোগ, তিনি তাঁর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের শেয়ার মূল্য অনেক কম দেখিয়েছেন। জিজ্ঞাসাবাদে ইডি’র অফিসাররা শাহরুখকে মূলত এমন প্রশ্নই করেছিল।

উত্তরে শাহরুখ বলেন, কেকেআর থেকে প্রাথমিক অবস্থায় লাভের কোনো ইচ্ছাই ছিল না তাঁর। দিনে দিনে বৃদ্ধি পেয়েছে কেকেআরের শেয়ার মূল্য। তিনি শেয়ার বিক্রি সংক্রান্ত বেশকিছু নথিও তুলে দেন ইডি অফিসারদের হাতে। তারপরও আর্থিক অসঙ্গতির অভিযোগ প্রমাণিত হলে গ্রেপ্তার করা হতে পারে কিং খানকে, জানান অফিসাররা। খান তাদেরকে জিজ্ঞাসাবাদের ক্ষেত্রে যথাযথ সহযোগিতা করেছেন বলেও জানান তদন্তকারী অফিসাররা।

শুধু শাহরুখ নয়। এ ঘটনায় সমন জারি করা হয়েছে সাবেক বলিউড কুইন জুহি চাওলা ও তার স্বামী জয়ের বিরুদ্ধেও। ২০০৮-০৯ সালে শাহরুখ খানের কোম্পানি রেড চিলিজ নাইট রাইডার্স স্পোর্টস প্রাইভেট লিমিটেড (KRSPL)-এর শেয়ার মরিশাসে জুহি চাওলার স্বামী জয় মেটার সংস্থা সি আইল্যান্ড ইনভেস্টমেন্টকে বিক্রির ক্ষেত্রে অনিময় করা হয়েছে বলে অভিযোগ। শেয়ারের দাম প্রায় আট থেকে নয় ভাগ কম দেখানো হয়েছিল বলে অভিযোগ রয়েছে।

এর আগেও দুবার একই ঘটনায় বলিউড বাদশাকে জেরা করেছিল ইডি। এরপর তাঁকে হাজিরা দেওয়ার নোটিশও পাঠানো হয়েছিল। কিন্তু ব্যক্তিগত কাজের ব্যস্ততা দেখিয়ে তখন হাজিরা দেননি শাহরুখ।মাত্র কয়েকদিন আগেও নিজের জন্মদিনে ধর্মীয় অসহিষ্ণুতা নিয়ে মন্তব্য করে বিজেপি নেতাদের ক্ষোভের মুখে পড়েছিলেন বাদশাহ। সেই শনির দশা কাটতে না কাটতেই পুরোনো এক ঝামেলা আবার নতুন করে এসে হাজির। সবকিছু মিলিয়ে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না দিলওয়ালে সুপারস্টারের।




Leave a Reply

Your email address will not be published.