Search
Sunday 22 May 2022
  • :
  • :

গ্রেপ্তারের পর জামিন পেলেন অমিত মিশ্র

গ্রেপ্তারের পর জামিন পেলেন অমিত মিশ্র

স্পোর্টস ডেস্ক : নারী লাঞ্ছনার অভিযোগে গ্রেপ্তার হলেও জামিন পেয়ে গেছেন অমিত মিশ্র। ভারতের এই লেগস্পিনারের বিরুদ্ধে অভিযোগ, বেঙ্গালুরুর একটি হোটেলে এক নারীকে গালাগাল করার পাশাপাশি শারীরিকভাবে লাঞ্ছিত করেছিলেন তিনি।

মিশ্রর বিরুদ্ধে গত ২৭ সেপ্টেম্বর লিখিত অভিযোগ দায়ের করেছিলেন সেই নারী। মঙ্গলবার গ্রেপ্তারের পর তাকে প্রায় তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে বেঙ্গালুরুর পুলিশ।

বেঙ্গালুরুর সহকারী পুলিশ কমিশনার সন্দীপ পাতিল জানিয়েছেন, জিজ্ঞাসাবাদ শেষে জামিন পেয়ে গেছেন মিশ্র। কারণ, তার অপরাধটা জামিনযোগ্য।

লিখিত অভিযোগে বলা হয়, গত ২৫ সেপ্টেম্বর মিশ্রর সঙ্গে দেখা করার জন্য হোটেলে গিয়েছিলেন সেই নারী। কিন্তু হোটেলে মিশ্রর ঘরে গিয়ে দেখেন যে তিনি নেই। কিছুক্ষণ পর মিশ্র ফিরে এসে ওই নারীর সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এ সময় মিশ্র তাকে লাঞ্ছিত করেন বলে অভিযোগ করেছেন সেই নারী। এই লেগস্পিনারের সঙ্গে ওই নারীর তিন বছর ধরে সম্পর্ক ছিল বলে উল্লেখ করা হয়েছে অভিযোগে।

সেপ্টেম্বরের শেষ সপ্তাহে দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রস্তুতি ক্যাম্পের জন্য ভারতীয় দলের সঙ্গে বেঙ্গালুরুতে অবস্থান করছিলেন মিশ্র।

২০০৮ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট অভিষেক হলেও আন্তর্জাতিক ক্রিকেটে মিশ্রর পদার্পণ তারও পাঁচ বছর আগে। ২০০৩ সালের এপ্রিলে ঢাকায় অনুষ্ঠিত ত্রিদেশীয় টিভিএস কাপে মিশ্রর অভিষেক ওয়ানডের প্রতিপক্ষ ছিল দক্ষিণ আফ্রিকা। তবে ‘টিম ইন্ডিয়া’য় তিনি নিয়মিত হতে পারেননি। এক যুগের বেশি আগে অভিষেক হলেও ওয়ানডে খেলেছেন ৩১টি, আর টেস্ট ১৬টি। টেস্টে ৫৮টি আর ওয়ানডেতে ৪৯টি উইকেট নিয়েছেন আগামী ২৪ নভেম্বর ৩৩ বছর পূর্ণ করতে যাওয়া অমিত মিশ্র।




Leave a Reply

Your email address will not be published.