Search
Wednesday 21 August 2019
  • :
  • :

গোমস্তাপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

গোমস্তাপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

চাঁপাইনবাবগঞ্জ, ২৩ এপ্রিল : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার কুইচ্চাগাড়া এলাকায় গতকাল রবিবার রাতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে। র‍্যাবের দাবি, নিহত দুইজন ডাকাতদলের সদস্য।

‘বন্দুকযুদ্ধে’ র‍্যাবের চার সদস্য আহত হয়েছেন বলে র‍্যাবের পক্ষ থেকে বলা হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি পিস্তল, চার রাউন্ড গুলি, ‌একটি ম্যাগাজিন ও কয়েকটি দেশি ধারালো অস্ত্র। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ বলেন, রবিবার রাত সোয়া ১২টার দিকে গোমস্তাপুর উপজেলার কুইচ্চাগাড়া এলাকায় আড্ডা সড়কে ৫-৬ জনের একদল ডাকাত সড়কে ডাতাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি টহল দল সেখানে উপস্থিত হলে ডাকাতদল র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় দুই ডাকাত গুলিবিদ্ধ হয় এবং ৩-৪ জন পালিয়ে যায়।

গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্মব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, চার রাউন্ড গুলি, ‌একটি ম্যাগাজিন ও কয়েকটি দেশি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় চার র‌্যাব সদস্যও আহত হয়েছেন বলে উল্লেখ করেন চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ। গোমস্তাপুর থানা পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ দুটি চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে। -কালের কণ্ঠ