Search
Tuesday 24 May 2022
  • :
  • :

গাইবান্ধায় নেয়া হচ্ছে এমপি লিটনকে

গাইবান্ধায় নেয়া হচ্ছে এমপি লিটনকে

ঢাকা, ১৫ অক্টোবর : বহুল আলোচিত গাইবান্ধার সংসদ সদস্য ও শিশু সৌরভকে গুলি করে হত্যা চেষ্টা মামলার আসামি মঞ্জুরুল ইসলাম লিটনকে গ্রেফতারের পর ঢাকা থেকে গাইবান্ধার উদ্দেশে রওনা দিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ডিবির উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার শেখ নাজমুল আলম বলেন, বুধবার রাত সোয়া ১১টার দিকে গাইবান্ধা পুলিশের কাছে এমপি লিটনকে হস্তান্তর করা হয়। এ সময় দু`টি মাইক্রোতে করে ডিবি কার্যালয় থেকে বের করে নেয়া হয় তাকে। পেছনের একটি জিপ গাড়িতে ছিলেন লিটনের স্ত্রী।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার মুনতাসিরুল ইসলাম (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন) বলেন, বৃহস্পতিবার সকালে গাইবান্ধা আদালতে হাজির করা হবে এমপি লিটনকে।

ডিএমপির (মিডিয়া) উপ-পুলিশ কমিশনার (এডিসি) এসএম জাহাঙ্গীর আলম সরকার জানান, রাত ১০টা ৪৫ মিনিটে এমপি লিটনকে ডিবি কার্যালয়ে আনা হয়। এর আগে রাত ১০টার দিকে রাজধানীর উত্তরা থেকে এমপি লিটনকে গ্রেফতার করা হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম-কমিশনার (ডিবি) ও ডিবির উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার শেখ নাজমুল আলমও গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন।

ডিএমপির ডিবি উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার শেখ নাজমুল আলম বলেন, আদালতের নির্দেশনার পর থেকেই এমপি লিটন নজরদারিতে ছিলেন। গ্রেফতারের পর এমপি লিটনকে ডিবি কার্যালয় থেকে গাইবান্ধার উদ্দেশে নিয়ে যাওয়া হচ্ছে।

উল্লেখ্য, গত ২ অক্টোবর ভোরে সুন্দরগঞ্জ উপজেলার দহবন্ধ ইউনিয়নের গোপালচরণ এলাকায় এমপি লিটনের ছোড়া গুলিতে দুই পায়ে গুলিবিদ্ধ হয় গোপালচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী শাহাদাত হোসেন সৌরভ (৮)।

শিশু সৌরভ বর্তমানে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের শিশু সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার পর দিন সৌরভের বাবা এমপি লিটনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।




Leave a Reply

Your email address will not be published.