Search
Tuesday 17 May 2022
  • :
  • :

খালেদার দুর্নীতির মামলায় সাক্ষীর জেরা চলছে

খালেদার দুর্নীতির মামলায় সাক্ষীর জেরা চলছে

ঢাকা : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে করা জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় সাক্ষীকে জেরা করছেন আইনজীবীরা। বুধবার সকাল ১০টা ৩৫ মিনিটে এ জেরা শুরু হয়।

ঢাকার বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদ্দারের আদালতে থেকে এ মামলার সাক্ষী স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক মতিঝিল শাখার তৎকালীন শাখা ম্যানেজার নওশাদ মাহমুদকে জেরা করছেন খালেদাসহ অন্য আসামির আইনজীবীরা।

এর আগে ১৫ অক্টোবর আদালতে সাক্ষ্য দেন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক মতিঝিল শাখার তৎকালীন শাখা ম্যানেজার নওশাদ মাহমুদ, রিলেশনশিপ ম্যানেজার আমিনুল ইসলাম ও কাস্টমার সার্ভিস ম্যানেজার অলোক কান্তি। এ দিন জিয়া চ্যারিটেবল দুর্নীতি মামলায় সোনালী ব্যাংকের ডিজিএম ড. মোহাম্মদ হাফিজুর রহমান, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আমির উদ্দিন, সিনিয়র এক্সিকিউটিভ ম্যানেজার পরিতোষ চন্দ্রকে জেরা করেন খালেদা জিয়ার আইনজীসহ অন্যান্য আইনজীবীরা।

বেগম খালেদা জিয়া চিকিৎসার জন্য লন্ডনে থাকায় আদালতে হাজির হতে পারেননি। এ জন্য তার পক্ষে আইনজীবী এ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া,জয়নুল আবেদীন মেজবা ও তাহেরুল ইসলাম তৌহিদ হাজিরা প্রদান করেন।

গত বছরের ১৯ মার্চ দুই দুর্নীতি মামলায় খালেদা জিয়ার উপস্থিতিতে তার বড় ছেলে তারেক রহমানসহ অন্য আট আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়।




Leave a Reply

Your email address will not be published.