Search
Tuesday 17 May 2022
  • :
  • :

ক্রিকেটারদের পর এবার শিবসেনার টার্গেট ফিল্ম স্টাররা

ক্রিকেটারদের পর এবার শিবসেনার টার্গেট ফিল্ম স্টাররা

বিনোদন ডেস্ক : ক্রিকেট গ্রেট ওয়াসিম আকরাম, শোয়েব আখতারকে ভারত থেকে তাড়িয়ে এবার উগ্রপন্থী হিন্দুবাদী দল শিবসেনা টার্গেট করেছে ফিল্মস্টার মাহিরা খান ও ফাওয়াদ খানকে।

এমিরেটস২৪/৭-এ প্রকাশিত খবরে বলা হয়েছে, ভারতের হিন্দু গ্রুপটি মহারাষ্ট্রের রাজধানী মুম্বাইয়ে ফাওয়াদ ও মাহিরার মুভি প্রমোট না করতে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

‘রইস’ ছবির মাধ্যমে বলিউডে মাহিরার ডেব্যু হচ্ছে। তাতে ভারতের সবচেয়ে বড় তারকা শাহরুখ খান অভিনয় করেছেন তার সাথে। আগামী ঈদে মুভিটি মুক্তি পাওয়ার কথা।

আর ফাওয়াদ অভিনয় করেছেন এই দিল হ্যায় মুসকিল মুভিতে। অস্ট্রিয়ায় এর শ্যুটিং চলছে। করন জওহরের এই মুভিতে আরো অভিনয় করেছেন রনবীর কাপুর, ঐশ্বরিয়া রাই, অনুষ্কা শর্মা।

পাকিস্তানি অভিনেতা ইমরান আব্বাসও এতে বিশেষ ভূমিকায় অভিনয় করেছেন।

এমিরেটস২৪/৭-এ শীর্ষ এক শিবসেনা নেতার উদ্ধৃতি দিয়ে বলা হয়, ‘আমরা মহারাষ্ট্রের মাটিতে কোনো পাকিস্তানি অভিনেতা, ক্রিকেটার বা পারফরমারকে পা ফেলতে দেব না।’

শিবসেনার হুমকির মুখেই পাকিস্তানের ওয়াসিম আকরাম, শোয়েব আখতার এবং আম্পায়ার আলিম দারকে তাদের শিডিউল সংক্ষিপ্ত করে ভারত ছাড়তে হয়। এই সংগঠনটির হুমকির কারণে সম্প্রতি গজল সিঙ্গার গোলাম আলীর অনুষ্ঠান বাতিল করতে হয়।




Leave a Reply

Your email address will not be published.